প্রধানমন্ত্রীর বক্তব্যে ক্ষুব্ধ খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার: ২০১৫ গণতন্ত্রের বিজয়ের সাল হবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। অবরুদ্ধ অবস্থায় মহিলা দল নেত্রীদের সাথে আলাপকালে তিনি এমন আশাবাদ ব্যক্ত করেছেন। সন্ধ্যা সাড়ে ৬টায় বিএনপি চেয়ারপারসনের সাথে সাক্ষাত শেষে কার্যালয় থেকে বেরিয়ে এসে মহিলা দল নেত্রী সাবেক এমপি নিলুফার চৌধুরী মনি এ কথা বলেছেন।
গণমাধ্যমকর্মীদের তিনি বলেন, চেয়ারপারসনের সাথে আমাদের দেখা ও কথা হয়েছে। তিনি টেলিভিশনে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী বক্তব্য শুনে ক্ষুব্ধ হয়েছেন। তিনি আমাদের বলেছেন, একদিকে বিরোধীদলকে কুক্ষিগত করেছেন, বিরোধী জোট নেত্রীকে ইট-বালুর ট্রাক দিয়ে কার্যালয়ে অবরুদ্ধ করে রেখেছেন। অন্যদিকে তিনি সমাবেশ করছেন। এটা দেশবাসী প্রত্যক্ষ করেছে।

খালেদা জিয়া বলেছেন, আমরা গণতন্ত্রের জন্য আন্দোলন করছি। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য যেভাবে আন্দোলন করা দরকার আমরা সেভাবেই আন্দোলন করবো। ২০১৫ সাল হবে গণতন্ত্রের বিজয়ের সাল। বিজয় আমাদেরই হবে।

প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে নিলুফার চৌধুরী মনি বলেন, অবৈধ সরকারের প্রধানমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তাতে জাতি ক্ষুব্ধ হয়েছে। তিনি যে বাজে কথা বলেছেন আমরা তা ঘৃণা ভরে প্রত্যাখ্যান করছি। তিনি যে বক্তব্য দিয়েছেন সেটা তার জন্য প্রযোজ্য।

এক প্রশ্নের জবাবে নিলুফার চৌধুরী মনি বলেন, কার্যালয়ের সামনে বালু ও ইটের ট্রাক দাঁড় করিয়ে রেখে খালেদা জিয়াকে অবরুদ্ধ করা হয়েছে। সরকারই উনাকে বের হতে দিচ্ছে না। পেপার স্প্রের পর কয়েকদিনের অসুস্থতা কাটিয়ে এখন তিনি অনেকটা সুস্থ হয়ে ওঠেছেন। এ সময় সাবেক এমপি রাশেদা বেগম হীরাসহ কয়েকজন মহিলা দল নেত্রী ছিলেন। এর আগে দুপুরে মহিলা দল নেত্রীরা খালেদা জিয়ার সাথে সাক্ষাত করতে তার রাজনৈতিক কার্যালয়ে যান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *