পুলিশ বক্সের কাছে রাস্তায় গাছ ফেলে ডাকাতি

মহেশপুরে ভৈরবার নস্তি মাঠে ডাকাতদলের দীর্ঘসময় তাণ্ডব

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর ভৈরবা রোডে নস্তি মাঠের পুলিশ বক্সের কাছে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাতে ডাকাতদল গাছ ফেলে বেরিকেড দিয়ে মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইলফোনসহ মুল্যবান মালামাল লুট করে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। দীর্ঘসময় ধরে ডাকাতদল তা-ব চালিয়ে চলে যাওয়ার পর পুলিশ এসে রাস্তার গাছ সরিয়ে ডাকাতদের ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করে।
ডাকাতির শিকার ভুক্তভূগীরা জানান, মহেশপুর ভৈরবা রোডের নস্তি মাঠের পুলিশ বক্সের কাছাকাছি স্থানে একটি বড় মেহগুনি গাছ কেটে ব্যারিকেড দিয়ে ডাকাতরা মোটরসাইকেল, মোবাইল ও নগদ টাকা নিয়ে চলে যায়। ঘটনার পর পুলিশ ও এলাকার লোকজন এসে রাস্তার গাছ সরিয়ে দেয়।
ভূক্তভোগী জসিম নামের এক ব্যক্তি জানান, তিনি ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। তার বাড়ি উপজেলার খোসালপুর গ্রামে। অনেক রাত হয়ে যাওয়ার কারণে ভৈরবা এলাকার ৫-৬ জন লোকের সাথে একটি পাওয়ারট্রিলারযোগে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছুলে রাস্তায় গাছ পড়ে থাকায় তাদের গাড়ি দাঁড়িয়ে পড়ে। এ সময় ডাকাতদল রড দিয়ে তাদেরকে এলোপাতাড়িভাবে মারধর করে এবং তাদের কাছে যা ছিলো সবকিছু ছিনিয়ে নেয়।
জসিম উদ্দীন আরও জানান, তার কাছে দুটি ব্যাগ ছিলো। একটি ব্যাগে নগদ ২০ হাজার টাকা ও জরুরি কাগজপত্র এবং অন্যব্যাগে পরিবারের কাপড়-চোপড় ছিলো। এছাড়াও অন্যান্যদের কাছ থেকে নগদ টাকা ও সকলের মোবাইল ডাকাতদল নিয়ে নেয়। অবশ্য পরদিন দুপুরে মহেশপুর থানায় তার জাতীয় পরিচয়পত্রসহ কিছু কাগজপত্র পেয়েছে। ওইদিন রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাছ সরিয়ে ডাকাতদের ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করে।
একই সময়ে ভৈরবা ক্লিনিকের মালিক মোসারেফ হোসেন কোটচাঁদপুর থেকে টিভিএস মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় ডাকাতাদের কবলে পড়েন। তার কাছ থেকে মোটরসাইকেল, মোবাইল ও কিছু টাকা ছিনিয়ে নেয়। এ ব্যাপারে মহেশপুর থানার সেকেন্ড অফিসার এস.আই আলিমুজ্জামান জানায়, এ বিষয়ে কেউ অভিযোগ দেননি। তবে পুলিশের পক্ষ থেকে একটি জিডি করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *