পাউয়ারটিলারের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

0
31

চুয়াডাঙ্গার কোটালি-দর্শনা সড়কের উজলপুরে দুর্ঘটনা : শৈলমারী গ্রামে শোক

 

বেগমপুর প্রতিনিধি: পাউয়ারটিলালের ধাক্কায় চুয়াডাঙ্গা জেলা সদরের শৈলমারী গ্রামের দর্জি সজিব (২৫) নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে তিনি বাইসাইকেলযোগে দর্শনার উদ্দেশে রওনা হয়ে উজলপুর চারাতলা মাঠ নামকস্থানে দুর্ঘটনায় প্রাণ হারান।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের বেগমপুর ইউনিয়নের শৈলমারী গ্রামের জুমার আলীর ছেলে সজিব ছিলেন পরিবারের একমাত্র উপার্যক্ষম ব্যক্তি। তিনি প্রতিদিনের মতো গতকাল শুক্রবার সকালে বাইসাইকেল নিয়ে কর্মস্থল দর্শনার উদ্দেশে রওনা হন। কোটালী-দর্শনা সড়কের উজলপুর চারাতলা মাঠনামক স্থানে পাউয়ার টিলারের ধাক্কায় আছড়ে পড়েন। পাউয়ার টিলারের চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, পাউয়ার টিলারটি বাইসাইকেল আরোহীকে অতিক্রম করতে গেলে তিনি ধাক্কায় আছড়ে চাকার নিচে পড়েন। পথচারিরা পাউয়ার টিলারটি আটক করলেও চালক জাহিরুল ইসলাম বাবু পালিয়ে যায়। তিনি কোটালী গ্রামের ইয়াননবী ওরফে বদার ছেলে।

সজিবের মৃত্যুর সংবাদ বাড়িতে পৌঁছুলে পরিবারজুড়ে নেমে আসে শোকের ছায়া। সজিবের লাশের পাশে আহাজারি করতে থাকে মা জাহানারা বেগম, স্ত্রী সুমিতা। অপলোক দৃষ্টিতে তাকিয়ে থাকে তার রেখে যাওয়া দু বছর বয়সী অবুঝ ছেলে আলামিন। সে এখনও বোঝেনি, তার জীবন থেকে চলে গেলো কে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসে বেগমপুর ক্যাম্প পুলিশ। সজিব হতদরিদ্র হওয়ায় তার দু বছরের শিশুসন্তান আলামিনের ভবিষতের বিষয়টি মানবিক দৃষ্টিতে নেয় উপস্থিত মাতবররা। সজিবের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় গতকালই বিকেলে গ্রাম্য কবরস্থানে সজিবের দাফন সম্পন্ন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here