পঞ্চম ধাপে নির্বাচিত খুলনা বিভাগের ১৪ উপজেলা চেয়ারম্যানের শপথ অনুষ্ঠিত

0
34

 

 

স্টাফ রিপোর্টার: পঞ্চম ধাপে নির্বাচিত খুলনা বিভাগের ১৪ উপজেলার নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথগ্রহণ সোমবার অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১১টায় খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে শপথ অনুষ্ঠিত হয়। খুলনা বিভাগীয় কমিশনার আব্দুল জলিল শপথবাক্য পাঠ করান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) অশোক কুমার বিশ্বাস ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ফারুক হোসেন। গত ২৩ মার্চ এসব উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এমএ মজিদ,ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা খাতুন শপথ নেন। চুয়াডাঙ্গার জীবননগরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আবু আব্দুল লতিফ অমল,ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি,যশোর সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার,ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল এবং মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সেতারা বেগম শপথ গ্রহণ করেন। এছাড়া যশোরের কেশবপুরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এইচএম আমির হোসেন,ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাসিমা সাদেক চম্পা শপথ নেন।

এদিকে একই দিনে খুলনা জেলার ফুলতলা,তেরখাদা,বটিয়াঘাটা,রুপসা ও দাকোপ,বাগেরহাট জেলার চিতলমারি ও মোল্লাহাট,সাতক্ষীরা জেলার কলারোয়া,নড়াইল জেলার সদর ও কুষ্টিয়া জেলার দৌলতপুর নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা জানান, উপজেলার উন্নয়নে দলমত নির্বিশেষ তারা একসাথে কাজ করবেন। উপজেলা পরিষদকে আরও কার্যকর করতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here