নির্বাচন কমিশনে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগের কারণে ঝিনাইদহের শৈলকূপা থানার ওসি প্রত্যাহার

ঝিনাইদহ প্রতিনিধি: নির্বাচনের ২ দিন আগে ঝিনাইদহের শৈলকূপা থানার ওসি আনোয়ার হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। নির্বাচন কমিশনে ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনে আওয়ামী বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী নায়েব আলী জোয়ারদার ওসির বিরুদ্ধে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুল হাইয়ের পক্ষে পক্ষপাতিত্বের অভিযোগ করেন। তিনি সরাসরি প্রধান নির্বাচন কমিশনার বরাবর লিখিত অভিযোগ করেন।

গত ২১ ডিসেম্বর স্বতন্ত্র প্রার্থী নায়েব আলী জোয়ারদার এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপির বিরুদ্ধে পুলিশ প্রশাসনকে ব্যবহার করে প্রভাব খাটানো, প্রচারণায় বাঁধা ও কর্মী সমর্থকদের হয়রানির অভিযোগ করেন।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসানুজ্জামান শৈলকূপা থানার ওসির বদলি প্রসঙ্গে বলেন, সরাসরি নির্বাচন কমিশনের আদেশে ওসি আনোয়ার হোসেনকে গতকাল বৃহস্পতিবার রাতে প্রত্যাহার করা হয়েছে। তাকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসির দায়িত্ব দেয়া হয়েছে। একই সাথে গোয়েন্দা পুলিশের ওসি আশরাকুল বারীকে নির্বাচনকালীন সময়ে শৈলকূপা থানার ওসি করা হয়েছে। ঝিনাইদহের জেলা প্রশাসক রিটার্নিং অফিসার শফিকুল ইসলাম বলেন, নির্বাচন কমিশনের নির্দেশে ওসিকে বদলি করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *