দৌলতপুরে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা

 

 

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরের চরাঞ্চলে এক গৃহবধূকে যৌতুকের দাবিতে তার স্বামী পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে। এ ব্যাপারে ওই গৃহবধূর পিতা আজাহার আলী দৌলতপুর থানায় মামলা করেছেন। পুলিশ নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালমর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী ও নিহতের পরিবার জানায়, উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের পদ্মা নদী সংলগ্ন হায়দারের চর এলাকার জিয়াউর রহমান জিয়া তার স্ত্রী দু সন্তানের জননী আরজিনা খাতুনকে (২৮) গত বুধবার রাতে যৌতুক নিয়ে কথা কাটাকাটির এক পর্য়াযে শারীরিকভাবে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার ঘটনা ধামাচাপা দিতে ঘাতক স্বামী লাশ নিজ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।

গতকাল বৃহস্পতিবার সকালে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ আরজিনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালমর্গে পাঠায়। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে দৌলতপুর থানার ওসি এনামুল হক জানান। গৃহবধূ আরজিনার পিতা আজাহার অভিযোগ করে বলেন, যৌতুক নেয়ার জন্য প্রায় জিয়া আরজিনার ওপর নির্যাতন করে আসছিলো। এ ব্যাপারে ওই গৃহবধূর পিতা আজাহার আলী দৌলতপুর থানায় একটি মামলা করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *