দৌলতপুরে দুগ্র“পের সংঘর্ষে আহত ১৫

 

 

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষাকুণ্ডি বাজার এলাকায় টাকা চাওয়াকে কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকালশুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষাকুণ্ডি ডাকপাড়া গ্রামের কাবুল উদ্দিন পার্শ্ববর্তী মহিষাকুণ্ডি মাঠপাড়া গ্রামের মকলেস উদ্দিনের কাছে পাওনা টাকা চাইলে দুজনের মধ্যে কথাকাটাকাটির জের ধরে উভয়ের লোকজন ধারালো অস্ত্র,লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে কাবুল উদ্দিন (২৮), রস্তম আলী (২৭), মুকুল (২২), ফাইরুল (৩২), রেজাউল (৪০), আজগর আলী (৪২), ফরজ উল্লাহ (৪৫), হান্নান (৫৫), কালু (৪২) ও মকলেচসহ (৩৫) ১৫ জন আহত হয়। এদের মধ্যে কাবুল উদ্দিন, রস্তম আলী ও ফাইরুলকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্যরা দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দৌলতপুর থানার ওসি এনামূল হক জানান,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেখানে সংঘর্ষের ঘটনা ঘটে। তিনি আরো জানান,এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।