দৌলতপুরে ছিনতাইকারী সন্দেহে ছাত্রলীগের দু নেতাসহ গ্রেফতার৪

 

 

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে ছিনতাইকারী সন্দেহে ছাত্রলীগের সাবেক দু নেতাসহ চারজনকে গত মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ।ছিনতাই বা বড় ধরনের অপরাধ কর্মকাণ্ড ঘটানোর প্রস্তুতি নেয়ার সময় তাদেরকে গ্রেফতার করা হয় বলে দাবি করেছে পুলিশ।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাশেদুল আলম জানান, গতমঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার শিতলাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সড়ক থেকে দেশীয় অস্ত্রসহ তাদেরকে গ্রেফতার করা হয়। ছিনতাইয়ের উদ্দেশে শিতলাইপাড়া গ্রামের বখতিয়ার রহমান বাচ্চু (৩৬), রাজন (২৪), মন্টু (৩৩) ও খাইরুল (৩৫) সশস্ত্র অবস্থায় ওই সড়কে অবস্থান নেয়ার গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে তাদের আটক করে এবং তাদের কাছ থেকে একটি ধারালো চাকু চেনসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

দৌলতপুর থানার ওসি এনামুল হক জানান, ছিনতাই করার উদ্দেশেওই চারজন ছিনতাইকারী শিতলাইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন দৌলতপুর-কাতলামারী সড়কে সশস্ত্র অবস্থানকালে তাদের আটক করা হয়।গ্রেফতারকৃতদের পরিবার জানায়, তারা তাদের বাড়ির সামনে রাস্তার ওপর দাঁড়িয়ে গল্প করছিলো। এসময় পুলিশ তাদের গ্রেফতার করে নিয়ে যায়। এ ঘটনায় দৌলতপুর থানায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্মআহ্বায়ক অ্যাড. শরীফ উদ্দিন জানান, আটককৃত বখতিয়ার রহমান বাচ্চু দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মন্টু দৌলতপুর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এবং চারজনই যুবলীগের কর্মী বলে তিনি দাবি করেছেন।

Leave a comment

Your email address will not be published.