দেশব্যাপী যারা গুপ্ত হত্যা চালাচ্ছে তারা সংখ্যায় মাত্র কয়েকজন – খুলনা রেঞ্জ ডিআইজি

 

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগর থানা পুলিশের আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে জনসম্পৃক্ততার মাধ্যমে ভিডিপি গঠনের লক্ষ্যে মেহেরপুর মুজিবনগর উপজেলার দারিয়াপুরে পথসভা শেষে স্থানীয় জনগণের হাতে বাঁশের লাঠি তুলে দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা আড়াইটার দিকে দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই বাঁশের লাঠি তুলে দেন খুলনা বিভাগীয় পুলিশের ডিআইজি এসএম মনির-উজ-জামান।

মেহেরপুরের পুলিশ সুপার হামিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসান, কুষ্টিয়া পুলিশ সুপার প্রলয় চিচিম ও মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার হেমায়েত উদ্দিন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুজিবনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন, মোনাখানী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা অ্যাড. কলিমউদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি খুলনা রেঞ্জের ডিআইজি এসএম মনির-উজ-জামান বলেন- দেশব্যাপী যারা গুপ্তহত্যা চালাচ্ছে তারা সংখ্যায় মাত্র কয়েকজন। চোরের মতো গুপ্ত হত্যা করে তারা পালিয়ে যাচ্ছে। এদের দমনে সম্প্রতি দেশব্যাপী পুলিশের সাঁড়াশি অভিযানের পর এবার  ভিডিপি গঠন করা হচ্ছে। তাদের হাতে তুলে দেয়া হচ্ছে বাঁশের লাঠি। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশ থেকে জঙ্গিদমন সম্ভব। তিনি আরোও বলেন- একাত্তরের পরাজিত শক্তি এখনও ষড়যন্ত্রে লিপ্ত। তালেবানি কায়দায় তারা ক্ষমতা দখল করতে চায়। কিন্তু তাদের এ চেষ্টা কখনই সফল হবে না। পরে তিনি স্থানীয় জনগণের হাতে বাঁশের লাঠি তুলে দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *