দু সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করা স্ত্রীর দরকার চাকরি

চুয়াডাঙ্গার জীবননগরে নিহত সাংবাদিক আবু সায়েম স্মরণ সভায় বক্তারা
জীবননগর ব্যুরো: জীবননগরে আততায়ীর হাতে নিহত সাংবাদিক দৈনিক সমকালের জীবননগর প্রতিনিধি আবু সায়েম দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। জীবননগর সাংবাদিক সমিতির উদ্যোগে বিকেলে বাসস্ট্যান্ড মুক্ত মঞ্চে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।
সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক আবু সায়েম একজন তরুণ ও মেধাবী সাংবাদিক ছিলেন। সাংবাদিকতার পাশাপাশি ছিলেন একজন সফল ব্যবসায়ী ও সামাজি ব্যক্তিত্ব। সাংবাদিক নেতৃবৃন্দ আরও বলেন, সাংবাদিক সায়েমের পরিবার আজ চরম অসহায়। অবুঝ দু শিশু সন্তানকে নিয়ে তার স্ত্রী আফরোজা আজ মানবেতর জীবনযাপন করছেন। বক্তরা মানবেতর জীবন যাপন করা নিহত সাংবাদিক আবু সায়েমের স্ত্রীর জন্য একটি চাকরির ব্যবস্থা ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।
জীবননগর সাংবাদিক সমিতির সিনিয়র সহসভাপতি আব্দুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জীবননগর প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল কবির, সাধারণ সম্পাদক এমআর বাবু, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, মহেশপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি জিয়াউর রহমান জিয়া, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দৈনিক আলোকিত চুয়াডাঙ্গার নির্বাহী সম্পাদক কামাল সিদ্দিকী বাবু, সাপ্তাহিক জীবননগর বার্তার সম্পাদক সামসুল আলম, সাংবাদিক নারায়ণ ভৌমিক, নিলুফার ইয়াসমিন রাণী, শেখ শহিদুল ইসলাম, মিথুন মাহমুদ ও শফিকুল ইসলাম। স্মরণসভায় নিহত সাংবাদিক আবু সায়েমের সহধর্মীনি আফরোজা খাতুন তার দু শিশু পুত্র নিয়ে উপস্থিত হন। আলোচনা সভা শেষে আবু সায়েমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সাংবাদিক মারুফ মালেক।
উল্লেখ্য, ২০১৫ সালের ৭ জুলাই সাংবাদিক আবু সায়েম তার পেঁয়ারাতলার বাড়িতে আততায়ীর ছুরিকাঘাতে মারাত্মকভাবে আহত হন এবং চিকিৎসাধীন আবস্থায় পরের দিন ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে ইন্তেকাল করেন।

Leave a comment

Your email address will not be published.