দুটি মোটরসাইকেলের ধাক্কা : মৃত্যুশয্যায় গ্রাম্যচিকিৎসক

চুয়াডাঙ্গার হিজলগাড়ি-দর্শনা সড়কের হল্টচাঁদপুরে দুর্ঘটনা

 

স্টাফ রিপোর্টার: মোটরসাইকেল দুর্ঘটনায় চুয়াডাঙ্গা জেলা সদরের ডিহি কৃষ্ণপুরের গ্রাম্য চিকিৎসক আবুল কাশেম (৬৫) গুরুতর জখম হয়েছেন। গতকাল বিকেলে তিনি তার বাড়ি থেকে দর্শনার চেম্বারের উদ্দেশে রওনা হয়ে পথিমধ্যে দুর্ঘটনার শিকার হন। গতরাতে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে নেয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের বেগমপুর ইউনিয়নের ডিহি কৃষ্ণপুরের মৃত সামাদ মণ্ডলের ছেলে আবুল কাশেম এলাকার পরিচিত মুখ। তিনি দীর্ঘদিন ধরে গ্রাম্যচিকিৎসক হিসেবে কাজ করে আসছিলেন। গতকাল বিকেলে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে হিজলগাড়ি-দর্শনা সড়ক হয়ে দর্শনার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে হল্টচাঁদপুর জুম্মাপাড়ার নিকট বিপরীতমুখি অপর একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। আছড়ে পড়েন তিনিসহ তার মোটরসাইকেলে আরোহী শহিদুল ইসলাম। আবুল কাশেম ডাক্তার গুরুতর জখম হন। আরোহী শহিদুল ইসলামও আহত হয়েছেন। তবে তার অবস্থা গুরুতর নয়।

দুর্ঘটনায় গুরুতর জখম আবুল কাশেম ডাক্তারকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। রাত ৮টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে নেয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি সংজ্ঞাহীন অবস্থায় ছিলেন।