দামুড়হুদা কার্পাসডাঙ্গা মিশন পল্লিতে গুপ্তহত্যা অপরাধ দমনে প্রতিরক্ষা দল গঠন সদস্যদের হাতে লাঠি ও বাঁশি তুলে দিলেন পুলিশ সুপার

 

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: হিন্দু-খ্রিস্টান মুসলিম ভাই ভাই, জাতিগত বিভেদ নাই এই স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গার দামুড়হুদার কার্পাসডাঙ্গা মিশন পল্লিতে গ্রামপ্রতিরক্ষা দলের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা মিশনপাড়ার চার্জ অব বাংলাদেশ চত্বরে আনুষ্ঠানিকভাবে এই দল গঠন করা হয়। এ সময় প্রতিরক্ষা দলের সদস্যদের মাঝে হাতে লাঠি ও বাঁশি তুলে দেন পুলিশ সুপার মো. রশীদুল হাসান।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসান। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ মো. ছূফী উল্লাহ, মডেল থানার সেকেন্ড অফিসার এসআই কবির, জিয়াউর রহমান, চার্জ অব বাংলাদেশ পুরোহিত রেভা মিঠু মল্লিক, মধু বিশ্বাস, প্রভুদান মণ্ডল, সুধিন সরকার প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন এসআই মিজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, যারা বেছে বেছে মানুষ খুন করছে তারা পশুর সমান। এই কাপুরুষদের গুপ্ত হত্যা ঠেকাতে আপনাদেরকের এগিয়ে আসতে হবে। সব সময় পুলিশকে সহযোগিতা করতে হবে। বাংলাদেশের ১ হাজার ৪শ মানুষের বিপরীতে ১ জন করে পুরিশ সদস্য রয়েছেন। এ পুলিশ সদস্য দিয়ে নিরাপত্তা দেয়া সম্ভব নয়। সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। আপনাদের এলাকায় কোনো বহিরাগত লোক এলে তার কাছে জিজ্ঞাসা করুন সঠিক উত্তর না পেলে দ্রুত পুলিশে খবর দিন পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।