দামুড়হুদায় পুলিশের পক্ষ থেকে পুরস্কার ঘোষণা

 

স্টাফ রিপোর্টার: পেট্রোল বোমা নিক্ষেপ করে গাড়িতে অগ্নিসংযোগ এবং ককটেল ফাটিয়ে নাশকতা সৃষ্টি করে জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্ন ঘটানোর চেষ্টা করছে ওই সমস্ত দুষ্কৃতীদের ধরিয়ে দিতে পুলিশের পক্ষ থেকে নগদ ১ লাখ টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়।

দামুড়হুদা প্রতিনিধি জানিয়েছেন, এ সংক্রান্তে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দামুড়হুদা সদর, দর্শনা পৌর এলাকা, কার্পাসডাঙ্গা বাজারসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় দামুড়হুদা মডেল থানার পক্ষ থেকে মাইকিং করা হয়। দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামান বলেন, চলমান পরিস্থিতিতে জনগণের জানমাল ও সম্পত্তি রক্ষার্থে বাংলাদেশ পুলিশ অঙ্গীকারাবদ্ধ। তাই যারা পেট্রোল বোমা নিক্ষেপ করে গাড়িতে অগ্নিসংযোগ এবং ককটেল ফাটিয়ে নাশকতা সৃষ্টি করছে তাদেকে ধরিয়ে দিতে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে এ পদক্ষেপ নেয়া হয়েছে। চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসানের নির্দেশে দামুড়হুদা থানা এলাকায় দিনব্যাপি মাইকিং করা হয় বলে তিনি জানান।

জীবননগর ব্যুরো জানিয়েছে, টানা হরতাল-অবরোধের নামে নাশকতা সৃষ্টিকারীদের ধরিয়ে দিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে জীবননগরে পুলিশ মাইকিং করেছে। মাইকিঙে নাশকতাকারীদের ধরিয়ে দিলে সরকার ঘোষিত পুরস্কার প্রদানের কথা প্রচার করে থানা পুলিশ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *