দামুড়হুদায় আরো এক জামায়াতকর্মী গ্রেফতার

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদা থানা পুলিশ অভিযান চালিয়ে বিল্লাল (৪০) নামের আরো এক জামায়াতকর্মীকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে দর্শনা রামনগরের নিজ বাড়ি থেকে দামুড়হুদা থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গতকালই তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে পুলিশ। সে উপজেলার রামনগর গ্রামের বরকত হাজির ছেলে।

দামুড়হুদা মডেল থানার ওসি আহসান হাবীব (পিপিএম) জানান, শিবিরকর্মী রফিকুল হত্যা, সরকার কাজে বাধা এবং পুলিশের ওপরে হামলা মামলার সে এজেহারভুক্ত ২৪ নং আসামি।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে পুলিশের গুলিতে শিবিরকর্মী রফিকুল ইসলাম নিহত হয়। সরকারি কাজে বাধা ও পুলিশের ওপরে হামলার অভিযোগে দামুড়হুদা মডেল থানার এসআই আফজাল হোসেন বাদী হয়ে নামে বেনামে মোট ৬৩৯ জনের নামে মামলা দায়ের করেন। এ মামলায় পর্যায়ক্রমে মোট ৬ জনকে পুলিশ গ্রেফতার করেছে। এর মধ্যে দামুড়হুদা মোক্তারপুরের নজির আহম্মদের ছেলে ডা. আশরাফুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয় এবং অপর ৫ জনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অপর ৫ জন হলো- দর্শনা হল্টচাঁদপুরের শহর আলীর ছেলে জামায়াত সমর্থক আবুবকর, একই গ্রামের আতিয়ারের ছেলে বিএনপিকর্মী সাইফুল ও চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের যুগ্মআহ্বায়ক মঞ্জুরুল জাহিদ, হাউলী ইউনিয়ন জামায়াতের আমির চুয়াডাঙ্গা জেলা জামায়াতের সেক্রেটারি মাও. আজিজুর রহমানের ছোট ভাই নজরুল ইসলাম ও দর্শনা আল হেরা ইসলামী একাডেমীর প্রিন্সিপাল মিজানুর রহমান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *