দামুড়হুদার মজলিসপুরে দুটি বাড়ির সামনে বোমা রেখে দু পার্টনারের নিকট মোবাইলফোনে মোটা অঙ্কের চাঁদা দাবি

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা মজলিসপুরের আনারুল মেম্বার ও তার ব্যবসায়ী পার্টনার আব্দুস সালামের বাড়ির গেটে এবং ট্রাকের হুডের ওপর ৪টি বোমা রেখে চাঁদা দাবি করেছে মোবাইলফোন চাঁদাবাজ। গতরাত ১টার দিকে অজ্ঞাত স্থান থেকে চাঁদাবাজ দু পার্টনারের নিকট দু লাখ টাকা চাঁদা দাবি করে বলে, তোদের বাড়ির সামনে বোমা রাখা হয়েছে। টাকা না দিলে বোমা মেরে সব উড়িয়ে দেয়া হবে।

আনারুল মেম্বার চাঁদাবাজের হুমকিতে আতঙ্কগ্রস্ত হলেও বোমা রাখার বিষয়টি প্রথমে বিশ্বাস করতে চাননি। একই গ্রামের আব্দুস সালাম হুমকির পর বোমা রাখার বিষয়টি নিশ্চিত হতে গেট খুলেই বোমা দেখে চমকে ওঠেন। তিনি তার পার্টনারকে মোবাইলফোনে বোমা রাখার বিষয়টি জানালে, আনারুল বাড়ি প্রধান ফটক খুলতেই বোমা দৃষ্টিগোচর হয়। আরো একটি বোমা পাওয়া যায় ট্রাকের হুডের ওপর।

বোমাবাজ মোবাইলফোন চাঁদাবাজচক্রের অপতৎপরতা সম্প্রতি আশঙ্কাজনক হারে বেড়ে গেছে। একের পর এক ব্যক্তির নিকট চাঁদা দাবি করা হচ্ছে। চুয়াডাঙ্গার বেশ কয়েকজন চিকিৎসকের কাছেও চাঁদা দাবি করা হয়েছে বলে জানা গেছে। বাড়ির আশপাশে বোমা রেখে মোবাইলফোনে খুনের হুমকি দিয়ে চাঁদা দাবিও অব্যাহত রেখেছে চাঁদাবাজচক্র। চুয়াডাঙ্গা দামুড়হুদার মজলিসপুরের আনারুল মেম্বার ও তার পার্টনার আব্দুস সালামের বাড়ির সামনে বোমা পাওয়ার পর রাতেই পুলিশে খবর দেয়া হয়। একই সাথে স্থানীয়দের জানানো হয়। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়নি, স্থানীয়রা জটলা করেছিলো সেখানে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *