দামুড়হুদার জগন্নাথপুরে মুখোশধারীদের হামলা : জখম ১

 

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার জগন্নাথপুর বাজারপাড়ার ডালিম শেখকে (২৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ডালিম জগন্নাথপুর বাজারপাড়ার মৃত জাহান নবীর ছেলে। গত মধ্যরাতে তাকে নিকটজনেরা হাসপাতালে নিয়ে ভর্তি করিয়েছেন। এ সময় আহত ডালিমসহ তার সাথে থাকা লোকজন ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, ডালিমের মা আশরাফন নেছা ঘর থেকে বের হয়ে বাথরুমের দিকে যাচ্ছিলেন। এ সময় মুখোশ পরিহিত ৬/৭ জন অস্ত্রধারী সামনে এসে টাকা দাবি করে। ধারালো অস্ত্র দা ধরে বুকে। চিৎকার করতেই ঘর থেকে ছেলে ডালিম বের হলে মুখোশধারীদের সাথে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে মুখোশধারীরা ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। কোপ লাগে ডালিমের ডান হাতে। কয়েকজন ডালিমকে লাঠি দিয়েও আঘাত করে।

ডালিমসহ তার সাথে থাকা লোকজন এ তথ্য জানিয়ে বলেছে, খবর পেয়ে নাটুদাহ পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, একই এলাকায় সম্প্রতি বোমা ও গুলিতে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা জখম হন। এরপর থেকেই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। গতরাতে ঘটলো বাড়িতে হামলার ঘটনা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *