দামুড়হুদার গোবিন্দপুর সড়কে সন্ধ্যারাতে মোটরসাইকেল ছিনতাই

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদা বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে গোবিন্দপুর খালের ধারে অজ্ঞাতনামা ৮/৯ জনের একদল সশস্ত্র ছিনতাইকারী মোটরসাইকেলের গতিরোধ করে মোটরসাইকেলসহ দুটি মোবাইলফোন ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে গতকাল মঙ্গলবার দামুড়হুদা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

                জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের মৃত মাদার মণ্ডলের ছেলে অহিদুল ইসলাম ও তার জামাতা দামুড়হুদা দশমীপাড়ার মৃত আজিজুল বিশ্বাসের ছেলে অহেদ আলী গত সোমবার সন্ধ্যায় দামুড়হুদা বাজার থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি গোবিন্দপুরের উদ্দেশে রওনা হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোবিন্দপুর ত্রিমৌনিখালের ধার নামক স্থানে পৌঁছুলেপূর্ব থেকে ওত পেতে থাকা অজ্ঞাতনামা ৮/৯ জনের সশস্ত্র ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে এবং মোটরসাইকেলসহ দুটি মোবাইলফোন ছিনিয়ে নিয়ে নির্বিঘ্নে পালিয়ে যায়। খবর পেয়ে দামুড়হদা মডেল থানার ওসি আহসান হাবীব রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। গতকাল মঙ্গলবার বিকেলে অহিদুল ইসলাম দামুড়হুদা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকেই আটক করতে পারেনি পুলিশ।

এদিকে সন্ধ্যারাতে মোটরসাইকেল ছিনতাইয়ের মতো ঘটনা ঘটায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকার সচেতনমহল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *