দর্শনার আকন্দবাড়িয়ায় পরিবহনের ধাক্কায় পথচারী গুরুতর আহত ॥ দুর্ঘটনা থেকে রক্ষা পেলো বাস

বেগমপুর প্রতিনিধি: দর্শনা-জীবননগর সড়কের আকন্দবাড়িয়া আবাসনের সামনে শাপলা এক্সপ্রেসের অন্তরা ডিলাক্স পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় পথচারী উজ্জ্বল গুরুতর আহত হয়েছে। আহতকে উদ্ধার করে নেয়া হয়েছে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। তবে অল্পের জন্য ৪২ জন যাত্রীবাহী অন্তরা ডিলাক্স পরিবহনটি বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা থেকে জীবননগর অভিমুখে ছেড়ে আসা শাপলা এক্সপ্রেসে’র অন্তরা ডিলাক্স (খুলনা-মেট্র-জ-০৪-০০৬৫) পরিবহনটি গতকাল রোববার দুপুর ১২টার দিকে দর্শনা-জীবননগর সড়কের আকন্দবাড়িয়া আবাসনের এসে পৌঁছায়। এ সময় আবাসনের সামনের মাঠ থেকে ঘাস কেটে মাথায় নিয়ে রাস্তা পার হচ্ছিলেন জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের ফরজ আলীর ছেলে উজ্জ্বল হোসেন (৪২)। উজ্জ্বল যখন পাকা সড়কের ওপর ঠিক তখনই অন্তরা পরিবহনটি হর্ন বাজায়। গাড়ির হর্ন শুনে উজ্জ্বল পুনরায় পেছনের দিকে সরে যায়। চালক উজ্জ্বলকে বঁচাতে গিয়ে পরিবহনটি পাকাসড়ক থেকে সম্পূর্ণ পাশের কাঁচা রাস্তায় নেমে পড়ে। সে সময় বাসের ধাক্কায় উজ্জ্বল গুরুতর আহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সম্প্রতি ওই পাকাসড়কের পার্শ্ববর্তী কাঁচা রাস্তা খুড়ে ইন্টারনেটের ব্রডব্যান্ডের তার নিয়ে গেছে। যার কারণে পরিবহনটি গর্তে আটকে যায়। তা না হলে পরিবহনের সামনেই ছিলো রাস্তার গাছ। যাত্রীদের ভাগ্যে যে কি ছিলো সৃষ্টিকর্তা ছাড়া কেউ জানে না। এদিকে মূহূর্তের মধ্যে ঘটে যাওয়া ঘটনায় পরিবহনের ৪২ জনযাত্রী সকলেই হতকচিত হয়ে পড়েন। পরিবহনের মধ্যে থাকা অনেকেরই কমবেশি আঘাত লাগে। তবে সে আঘাত গুরুতর ছিলো না জানা গেছে। এদিকে আহত উজ্জ্বলকে উদ্ধার করে নেয়া হয়েছে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বেগমপুর ক্যাম্প পুলিশ। তবে পুলিশ বলেছে, ঘটনাস্থল পড়েছে জীবননগর সীমানার মধ্যে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *