ঢাকাস্থ চুয়াডাঙ্গা জেলা সমিতির ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন

 

 

কাজী সিরাজ সভাপতি লন্টু সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার: ঢাকাস্থ চুয়াডাঙ্গা জেলা সমিতির নির্বাচন অবশেষে সম্পন্ন হয়েছে। গতকাল সভাপতি, সাধারণ সম্পাদক ও সহসাধারণ সম্পাদক পদে গোপন ব্যালোটে ভোটগ্রহণ করা হয়। বাকি পদগুলোতে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

সভাপতি পদে চুয়াডাঙ্গা জেলা সমিতির সাবেক সাধারণ সম্পাদক কাজী সিরাজুল হক ও মির্জা শাহরিয়ার আহম্মেদ লন্টু পুনর্নির্বাচিত হয়েছেন। সহসাধারণ সম্পাদক পদে নির্বাচিতরা হলেন- হাসানুজ্জামান টিটো ও মো. শাহজাহান। এছাড়া সহসভাপতি পদে দিলিপ কুমার আগরওয়ালা, সাংগঠনিক সম্পাদক পদে আলাউদ্দীন হেলা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ধানমণ্ডি ২৭ বাহার অডিটোরিয়ামে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। সকালে প্রথমে জাতীয় সংসদের হুইপ চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন তার ভোট দেন। এর পরপরই শুরু হয় চুয়াডাঙ্গা জেলা সমিতির অন্যান্য সদস্যের ভোট প্রদান। ২০১৩, ২০১৪ ও ২০১৫ মেয়াদের জন্য নির্বাচিতরা সকলের দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ঢাকাস্থ চুয়াডাঙ্গা সমিতির নিবার্চন আইনি জটিলতায় আটকে ছিলো। সকল বাধা কাটিয়ে গতকাল নির্বাচন সম্পন্ন হলেও এক পক্ষ অবশ্য এ নির্বাচনকে প্রহসনমূলক বলে অভিযোগ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে দ্বিতীয়বারের মতো নির্বাচিত সাধারণ সম্পাদক মির্জা শাহরিয়ার আহম্মেদ লন্টু বলেছেন, এ অভিযোগের কোনো ভিত্তি নেই। কারণ এক মাস আগে সকলকে জানানো হয়েছে। বাড়ি বাড়ি পত্র প্রেরণ করা হয়েছে। এরপরই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন সম্পন্ন হলো।

জীবননগর ব্যুরো জানিয়েছে, গতকাল শুক্রবার ঢাকাস্থ জেলা সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে সভাপতি পদে জীবননগরের কৃতীসন্তান কাজী সিরাজুল ইসলাম সভাপতি, মীর্জা শাহয়িরার লন্টু সাধারণ সম্পাদক ও হাসানুজ্জামান টিটু সহসম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে বিজয়ী কমিটি চুয়াডাঙ্গা জেলার উন্নয়নে আগামী দিনে বিশেষ ভূমিকা পালন করবে এ আশাবাদ ব্যক্তসহ নবনির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, জীবননগর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাইদুর রহমান, দৌলৎগঞ্জ-মাঝদিয়া এক্সপোর্ট ইমপোর্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন ও দৌলৎগঞ্জ বাজার কমিটির আহ্বায়ক সাংবাদিক এম আর বাবু।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *