ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রি কলেজে বহিরাগতদের হামলায় ৬ জন আহত

0
34

 

ডাকবাংলা প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রি কলেজে বহিরাগতদের আক্রমণে ৬ জন আহত হয়েছে। আহত ৬জনের মধ্যে সোহেল নামের একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

জানা গেছে, এইচএসসি ভর্তি ফরম পূরণ করাকে কেন্দ্রকরেছাত্রদের সাথে গত শনিবার শিক্ষক প্রতিনিধি মোদাচ্ছের ও বিবেকানান্দন তরফদারের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোদাচ্ছে ও উপাধ্যক্ষের বিবেকানান্দন রুম থেকে বের করে দেয় সাধারণ ছাত্ররা। ছাত্রদের দাবি, কলেজের পিনকোড ওই দু শিক্ষক গোপন করে অতিরিক্ত টাকা নিয়ে নিজেরা ইন্টারনেটে ফরম পূরন করে বাণিজ্য করছেন। যার কারণে ছাত্ররা প্রতিবাদ জানালে কিছু সুবিধাভোগী ছাত্ররা শিক্ষকের পক্ষনিলে হাতাহাতি হয়। তারইজের ধরে গতকাল রোববার সকাল ১০টার দিকে শিক্ষকদের পক্ষের ছাত্রদের সাথে আন্দোলনকারী ছাত্রদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়।পরে বহিরাগতরা, ছাত্রদের প্রতি এ আক্রমণ চালায়।

এদিকে উপাধ্যক্ষ বিবেকানান্দন জানান,অধ্যক্ষ আইয়ুব আলী গতবার ফরম পূরণের টাকার ভাগ কিছু ছাত্রদের দিয়েছিলেন। কিন্ত এবার আমরা কোনো ছাত্রদের কলেজের ফরম পূরণের টাকা ভাগ না দেয়ায় শনিবার ইন্টারনেটে ফরম পূরন করি। এনিয়ে ছাত্রেদের সাথে শিক্ষদের ঝামেলে সৃষ্টি হলে আমরা কয়েকজন শিক্ষক মিলে তাদেরকে তাড়িয়ে দিই। তার সূত্র ধরে আজ (গতকাল) আবার হামলা চালায় তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here