ট্রেনযাত্রীদের টাকা হাতানো সাদ্দাম হাতেনাতে পাকড়াও

 

পিটুনির পর চুয়াডাঙ্গা জিআরপি ফাঁড়িতে সোপর্দ

স্টাফ রিপোর্টার: জয়রামপুর গাতিরপাড়ার সাদ্দাম হোসেনকে (২৫) খুলনাগামী সাগরদাড়ি ট্রেনের যাত্রীরা হাতেনাতে ধরে পিটুনির পর জিআরপির হাতে তুলে দিয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে সাগরদাড়ি ট্রেনে একের পর এক যাত্রীর টাকাসহ মূল্যবান মালামাল হাতিয়ে নেয়ার সময় হাতেনাতে ধরা পড়ে।

হাতেনাতে ধরা পড়লেও পূর্বে হাতিয়ে নেয়া নগদ টাকাসহ মূল্যবান মালামাল তার নিকট থেকে উদ্ধার করা যায়নি। সে দ্রুত তা তার সহযোগী জয়রামপুর কলোনিপাড়ার আমিরুলের মাধ্যমে সরিয়ে দেয় বলে স্বীকার করে। জিআরপি তাকে খুঁজছে। তবে গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

জানা গেছে, খুলনাগামী সাগরদাড়ি ট্রেনযোগে চুয়াডাঙ্গা স্টেশনের উদ্দেশে রওনা হন সুবদিয়ার পারভিন আক্তার, সাতগাড়ির আমিরুল ইসলাম, মেহেরপুরের স্বপনসহ অনেকে। পারভিন আক্তারের ভ্যানিটি ব্যাগে থাকা ১০ হাজার ৭শ ২১ টাকা, স্বপনের পকেটে থাকা ৪ হাজার ৫শ টাকা, আমিরুল ইসলামের পকেট থেকে ১৬ টাকাসহ কয়েকজনের মোবাইলফোন হাতিয়ে নেয়। চুয়াডাঙ্গা স্টেশনে পৌছুনোর পূর্বে পুনরায় পারভিনের ভ্যানিটি ব্যাগ হাতিয়ে নিতে গেলে হাতে নাতে ধরা পড়ে সাদ্দাম। তাকে ধরে পিটুনির পর চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশন জিআরপি ফাঁড়িতে হস্তান্তর করা হয়। এ সময় সাদ্দাম জানায়, ট্রেনযাত্রীদের পকেট ও ব্যাগে থাকা টাকাসহ মালামাল হাতিয়ে নিয়ে তার সাথে থাকা সহযোগী আমিরুলের মাধ্যমে দ্রুত পাচার করে দেয়।

সাদ্দামকে পোড়াদহ জিআরপি থানায় নেয়া হয়েছে। আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

Leave a comment

Your email address will not be published.