ট্রাক বিদ্যুতায়িত হয়ে শ্রমিকের মৃত্যু : ক্ষোভে ফুসছে এলাকাবাসী

চুয়াডাঙ্গার সিঅ্যান্ডবি মাঠপাড়ায় উচ্চক্ষমতার বিদ্যুতের তার নিচে থাকায় বিপত্তি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা শহরের সিঅ্যান্ডবি মাঠপাড়ায় বালিবহন করা ট্রাক বিদ্যুতায়িত হয়ে শ্রমিক আনারুল প্রান হারিয়েছেন। গতকাল রোববার বিকেলে দুর্ঘটনার দৃশ্য দেখে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেছে, উচ্চ ক্ষমতার বৈদ্যুতিক লাইন নিচে নেমে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। যা বিদ্যুত বিভাগেরই গাফিলতি।
নিহত শ্রমিক আনারুল ইসলাম চুয়াডাঙ্গা পৌর এলাকারই সুমিরিদয়া কলনীর ক্লাবপাড়ার শফি উদ্দীনের ছেলে। এক সন্তানের জনক আনারুল ইসলামের আকস্মীক অকাল মৃত্যুতে তার পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েছেন। যে পুরুষ ছিলো বাড়ির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি, তার মৃত্যুতে কিছুতেই শান্তনা খুঁজে পাচ্ছেন না শোকার্ত স্ত্রীসহ নিকটজনেরা।
জানা গেছে, সুমিরদিয়া কলনীর ক্লাবপাড়ার আনারুল ইসলাম (২৮) কেদারগগঞ্জ এলাকার খোকা মিয়ার বালু ব্যবসার শ্রমিক। গতকাল দুপুরে বালু নিয়ে একটি ট্রাক খোকা মিয়ার বালিরগাদার নিকট পৌঁছায়। অর্ধেক বালি সেখানে নামিয়ে বাকিটা সিঅ্যান্ডবি মাঠপাড়ার নতুন জামে মসজিদের নিকট নামানোর জন্য যায়। সেখানে বালি নামানোর এক পর্যায়ে ট্রাক ঘোরাতে গেলে ট্রাক বিদ্যুতায়িত হয়। প্রত্যক্ষদর্শী স্বপন এ তথ্য দিয়ে বলেছে, ট্রাকে উঠতে গেলে কয়েক মিনিটের মধ্যেই লুটিয়ে পড়ে আনারুল। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সোনিয়া আহমেদ তাকে মৃত বলে ঘোষণা দেন। লাশ নেয়া হয় নিজ গ্রাম সুমিরদিয়া। নিকটজনদের কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে ওঠে। গতরাতেই দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.