ট্রাকের ধাক্কায় পাখিভ্যান আরোহী পারুলা নিহত

মৃত খালুকে দেখতে বেরিয়ে চুয়াডাঙ্গার পাঁচমাইলে দুর্ঘটনার কবলে
 
সরোজগঞ্জ/পাঁচমাইল প্রতিনিধি: খালুকে শেষবারের মতো একবার দেখার জন্য বাড়ি থেকে বের হয়ে নিজেই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন ৫০ বছর বয়সী পারুলা খাতুন। মোটরচালিত পাখিভ্যানযোগে খালুবাড়ি ধুতুরহাটের উদ্দেশে রওনা হয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারান তিনি। গতরাত সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের পাঁচমাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত পারুলা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার সুবদিয়া ঈদগাপাড়ার ইসাহক ম-লের স্ত্রী।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ বলেছে, ট্রাকের ধাক্কায় পাখিভ্যান আরোহী পারুলা খাতুন আছড়ে পড়েন। তিনি ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। আহত হন একই ভ্যানে থাকা আরও দুজন। এরা হলেন সুবদিয়া গ্রামের আয়নাল হকের স্ত্রী সফুরা খাতুন ও পাখিভ্যান চালক আয়নাল হক।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া ঈদগাপাড়ার পারুলা খাতুনের খালুর মৃত্যুখবরে তিনিসহ কয়েকজন একই গ্রামের আয়নাল হকের পাখিভ্যানযোগে ধুতুরহাটের উদ্দেশে রওনা হন। ভ্যানটি পাঁচমাইল নামক স্থানে পৌঁছুলে পেছন থেকে ট্রাকে ধাক্কা দেয়। আছড়ে পড়েন পারুলা খাতুনসহ ভ্যানে থাকা সবাই। পারুলার মাথার ওপর দিয়ে চলে যায় ট্রাকের চাকা। ঘটনাস্থলেই নিহত হন তিনি। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করেছে। পরে পারুলার লাশ তার পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া শুরু হয়। ট্রাকটি আটক করতে না পারলেও পুলিশি অনুসন্ধান অব্যাহত রয়েছে বলে সূত্র জানিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *