ট্রাকের ধাক্কায় আলমসাধু চালক নিহত ॥ পথচারী নারী আহত

চুয়াডাঙ্গা জেলা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের মূল গেটে দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার: ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন আলমসাধু চালক নজরুল ইসলাম (৬০)। গতকাল সোমবার বেলা পৌনে ১২টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের প্রধান ফটকের অদূরে এ দুর্ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় পথচারী নারী সায়রা বেগম (৫৪) আহত হয়েছেন। ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহত নজরুলের মৃতদেহ গতরাতে তার পৈত্রিক গ্রাম চুয়াডাঙ্গার বোয়ালমারী কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।
নিহত নজরুল ইসলাম নিজে শ্যালোইঞ্জিনচালিত আলমসাধু চালিয়ে ভি.জে স্কুলের মাঠ (চাঁনমারি) মাঠে ছেলে মাজহারুল ইসলাম রনির নিকট যাচ্ছিলেন। পরশু থেকে ছেলে রনি ওই মাঠে ওয়াজের জন্য প্যান্ডেল প্রস্তুতসহ সাউন্ডসিসটেম লাগানোর কাজ করছিলো। ছেলের সাথে দেখা করে এবং তার নিকট থেকে কিছু মালামাল নিয়ে কোটচাঁদপুরের এক পুজোম-পে যাওয়ার কথা ছিলো নজরুল ইসলামের। তার আগেই ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন তিনি। আর আহত সাহেরা বেগম দামুড়হুদা জয়রামপুর কলোনিপাড়ার মৃত রজব আলীর স্ত্রী। তিনি জমিজমার মামলা সংক্রান্ত কাজে চুয়াডাঙ্গায় এসে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের গেটের নিকট বসে একটু জিড়োচ্ছিলেন। তখন দুর্ঘটনায় অহত হন তিনি।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের মোমিনপুর ইউনিয়নের বোয়ালমারী গ্রামের মৃত সাদেক আলী ম-লের স্ত্রী নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী আলমডাঙ্গা উপজেলার কান্তপুর ব্রিজমোড় পূর্ব কমলাপুরে বসবাস করে আসছিলেন। তিনি এলাকায় দক্ষ বার্বুচি হিসেবে পরিচিত ছিলেন। উজ্জ্বল ডেকোরেটরের তালিকাভুক্ত বার্বুচি হিসেবে কাজ করার পাশাপাশি তিনি আলমসাধু চালিয়ে ভাড়া মারতেন। গতকাল তিনি তার বাড়ি থেকে আলমসাধু নিয়ে বের হন ছেলে মাজহারুল ইসরাম রনির কাছে যাওয়ার উদ্দেশে। ছেলে রনি হাজরাহাটি গ্রামের নজরুল ইসলাম সাউন্ড এ্যান্ড ডেকোরেটরের কর্মচারী। কোর্টপাড়াস্থ ভি.জে স্কুলমাঠে আগামীকাল ওয়াজ মাহফিলের প্রস্তুতি চলছে। তারই অংশ হিসেবে প্যান্ডেলের কাজ করছে রনি। সেখানে যাওয়ার জন্য কাল কলেজ রোড হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছুলে পেছন থেকে ট্রাক (চুয়াডাঙ্গা-ট-১১-০০২৪) ধাক্কা দিলে আছড়ে পড়ে গুরুতর আহত হন নজরুল। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সোনিয়া আহমেদ তাকে মৃত ঘোষণা করেন। সায়রা খাতুনকে চিকিৎসা দেয়া হয়। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটিয়েছেন। নিহত নজরুল ইসলাম এক মেয়ে এক ছেলের জনক ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *