ঝিনাইদহ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নবী নেওয়াজের মহেশপুরের বাড়িতে হামলা

উত্তেজনা : মনোনিতের বাড়িতে ককটেল হামলা : মনোয়নবঞ্চিত পক্ষের ডাকে মহেশপুরে আজ হরতাল

ঝিনাইদহ অফিস: দশম জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনে আওয়ামী লীগ মনোনীতপ্রার্থী অধ্যক্ষ নবী নেওয়াজের বাড়িতে ককটেল হামলা চালানো হয়েছে। গতকাল রোববার রাত ৯টার দিকে মহেশপুর পৌর এলাকার হামিদপুর গ্রামে নবী নেওয়াজের বাড়িতে হামলা চালানো হয়। বোমাহামলার শিকার পক্ষের লোকজন অভিযোগ করে বলেছেন,  মনোনয়ন বঞ্ছিত হয়ে বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা শফিকুল আজম খান চঞ্চলের সমর্থকরা এ হামলা চালিয়েছে।

এদিকে বর্তমান সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল মনোনয়ন না পাওয়ায় তার সমর্থক উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের একাংশের নেতারা সমাবেশে আজ সোমবার মহেশপুর উপজেলায় সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করেছে। এ সময় যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান আলিম, ছাত্রলীগ সভাপতি এমএ আসাদ, সাধারণ সম্পাদক মসিউর রহমান জিয়া, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রফিকুল আজম খান বিপ্লবসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। তারা অধ্যক্ষ নবী নেওয়াজকে অবাঞ্চিতও ঘোষণা করে।

অন্যদিকে মহেশপুরে দলের মনোনয়নপ্রাপ্ত জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ নবী নেওয়াজ জানান, সংসদ সদস্য চঞ্চলের ভাই রফিকুল ইসলাম খান বিপ্লব ও ছাত্রলীগ সভাপতি আসাদের নেতৃত্বে এ হামলা চালানো হয়। অধ্যক্ষ নবী নেওয়াজের ভাই মইনুল ইসলাম জানান, মনোনয়ন বঞ্চিত শফিকুল আজম খানের পক্ষে মিছিল নিয়ে এসে তাদের বাড়ি লক্ষ্য করে দুটি ককটেলের বিস্ফোরণ ঘটায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে বাড়ির জানালা দরজা ভাঙচুর করে।

ঝিনাইদহের পুলিশ সুপার আলতাফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মনোনয়ন বঞ্চিত প্রতিপক্ষরা আওয়ামী লীগের প্রার্থীর বাড়িতে ককটেল হামলা চালায়। তিনি হরতাল আহ্বানের খবর জানেন না বলে জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *