ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাড়ির সামনে চারটি বোমা বিস্ফোরণ

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান জেএম রশিদুল আলম রশিদের বাড়ির সামনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে শহরের কৃষ্ণনগর পাড়ায় তার বাসভবন লক্ষ্য করে পরপর চারটি বোমা বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ সময় তিনি বাড়িতেই ছিলেন।

ঝিনাইদহ সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, বোমা বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে বোমা বিস্ফোরিত হয়েছে কি-না তা নিশ্চিত হতে পারেননি। ওসি জানান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রশিদের পরিবার ও কর্মী-সমর্থকরা বোমা হামলার অভিযোগ করেছে। এ সময় ভাইস চেয়ারম্যানের বাড়ি থেকে দুর্বৃত্তদের লক্ষ্য করে শর্টগানের গুলি ছোঁড়া হয়েছে।

এদিকে উপজেলা ভাইস চেয়ারম্যান রশিদুল ইসলাম রশিদ অভিযোগ করেছেন, ঝিনাইদহ-২ আসনে (সদর ও হরিণাকুণ্ডু) স্বতন্ত্র প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমির পক্ষের কাজ করায় প্রতিপক্ষরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।

প্রসঙ্গত, ঝিনাইদহ-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়েছেন বর্তমান এমপি সফিকুল ইসলাম অপু। দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়া ও শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গত বুধবার এক জরুরি বৈঠকে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান জেএম রশিদুল আলম রশিদসহ ৬ আওয়ামী লীগ নেতাকে সাময়িক বহিষ্কার করে জেলা আওয়ামী লীগ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *