ঝিনাইদহ যাত্রীবাহী বাস ও পিকাপের সংঘর্ষে ড্রাইভার নিহত

ডাকবাংলা প্রতিনিধি: ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের বর্ষা তেল পাম্পের কাছে গতকাল বৃহস্পতিবার এক সড়ক দুর্ঘটনায় মুন্সি ফজলুর রহমান (৩০) নামে এক ড্রাইভার নিহত হয়েছেন। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার শ্যালাকান্দি গ্রামের খোরশেদ আলী মুন্সির ছেলে।
ঝিনাইদহ দমকল বাহিনীর স্টেশন অফিসার দিলিপ কুমার জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে খবর পেয়ে দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া ডেইরি মিল্কের একটি পিকআপ ভ্যান থেকে ফজলুর রহমানকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। তিনি আরও জানান, মাছরাঙ্গা ট্রাভেল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে ডেইরি মিল্কের পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এদিকে দমকল বাহিনীর সদস্যরা হাসপাতালে পৌনে ৮টার দিকে ফজলুর রহমানকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাঈম তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার কারণে অনেক আগেই তার মৃত্যু হয় বলে চিকিৎসক নাঈম সংবাদকর্মীদের জানান।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, সকালে মেহেরপুর থেকে একটি যাত্রীবাহী বাস যশোরের দিকে যাচ্ছিলো। ঝিনাইদহ শহরে গোপিনাথপুর এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি পিকাপের সাথে সংঘর্ষ হয়। এতে পিকাপ ড্রাইভার ফজলু মিয়া গুরুতর আহত হন। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

Leave a comment

Your email address will not be published.