ঝিনাইদহ মহেশপুরের ১১ জনকে আটক করেছে যৌথবাহিনী দর্শনা পৌর জামায়াতের আমির আব্দুল কাদের আটক

স্টাফ রিপোটার: চুয়াডাঙ্গার দর্শনা পৌর জামায়াতে ইসলামীর আমির আব্দুল কাদেরকে আটক করা হয়েছে। তার নিকটজনেরা ও তথ্য জানিয়ে বলেছেন, আব্দুল কাদেরকে গতরাত ১১টার দিকে তার নিজ বাড়ি দর্শনা শ্যামপুর থেকে যৌথবাহিনীর একটি টিম আটক করে। অপরদিকে ঝিনাইদহের মহেশপুর এলাকার ১১ জনকে যৌথবাহিনী আটক করেছে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে একজন নির্বাহী ম্যাজিস্টেটের নেতৃত্বে যৌথ বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে রাষ্টদ্রোহিতার অভিযোগে  আব্দুল কাদেরকে আটক করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত আটককৃত কাদের মোল্লাকে জিজ্ঞাসাবাদ চলছিলো। এ ব্যাপারে দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ আহসান হাবীব জানান, যৌথ বাহিনীর একটি দল অভিযানে নেমেছে। তবে কাউকে আটকের ব্যাপারে তিনি নিশ্চিত করে কিছু বলতে পারেননি। যৌথবাহিনীর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

            ঝিনাইদহ অফিস জানিয়েছে, ঝিনাইদহের মহেশপুরে অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে ১০ জনকে আটক করেছে যৌথবাহিনী। হরতাল-অবরোধে সহিংস ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- শফিউদ্দীন, করিম হোসেন, শরিয়ত, নাসিরুল, হজরত আলী, আবদুল মান্নান, শয়িরতউল্লাহ, আবদুল মালেক, শাহজামান ও হান্নান। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, মহেশপুর উপজেলার সামন্তা বাজার এলাকা থেকে ১০ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা জামায়াত-শিবির ও বিএনপি কর্মী। আটকৃতদের মহেশপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *