ঝিনাইদহে প্রকাশ্যে প্রতিপক্ষের হাতে যুবক খুন

0
36

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহ জেলা সদরের মধুহাটী গ্রামে কবির হোসেন (২৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল সোমবার সকালে প্রকাশ্যে মধুহাটী গ্রামের জামতলা এলাকায় এ খুনের ঘটনা ঘটে। নিহত কবির হোসেন মধূহাটি গ্রামের নুরুল ইসলামের ছেলে।

ঝিনাইদহ বাজার গোপালপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এসআই) সোলাইমান হোসেন জানান, কবির গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে চান্দুয়ালী বাজারে যাচ্ছিলেন। পথে জামতলা এলাকায় পৌঁছুলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা কবিরকে একদল সন্ত্রাসী প্রকাশ্যে কুপিয়ে খুন করে লাশ ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে নেয়।

পুলিশের ধারণা, চাঁদাবাজি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন  তাকে হত্যা করেছে। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, কবির এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিলেন। স্থানীয় লোকজন জানান, কবির গত ১৪ জুলাই সদর উপজেলার বড়বাড়ি গ্রামের শহিদুল হত্যাকাণ্ডের সাথে জড়িত ছিলেন। ওই ঘটনার জের ধরেই তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here