ঝিনাইদহে পৃথক স্থানে বজ্রপাতে মুক্তিযোদ্ধা ও কৃষকের মৃত্যু

 

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ সদর উপজেলার শীতারামপুর ও শৈলকুপা উপজেলার শেখরা গ্রামে বজ্রপাতে এক মুক্তিযোদ্ধা ও কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে শীতারামপুর গ্রামে বজ্রপাতে মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার (৬৫) মারা যান।

ঝিনাইদহ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিক হোসেন দৈনিক মাথাভাঙ্গাকে জানান,বিকাল ৪টার দিকে আব্দুস সাত্তার মাঠে জমি দেখতে যান। এ সময় হঠাত একটি বজ্রপাত তার মাথার ওপর পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এদিকে ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা কামান্ডার মকবুল হোসেন আব্দুস সাত্তারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারকে নিয়মানুযায়ী রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দিয়ে সমাহিত করা হবে বলে তিনি জানান।

অপরদিকে একই সময়ে জেলার শৈলকুপা উপজেলার শেখরা গ্রামে বজ্রপাতে কৃষক তাইজাল হোসেন (৫০) মারা গেছেন। এলাকাবাসী জানান,শেখরা গ্রামের কিয়ামদ্দির ছেলে কৃষক তাইজাল হোসেন বাড়ির পাশে ক্ষেতে কাজ করছিলেন। এ সময় ঝড়-বৃষ্টি শুরু হলে এক পর্যায়ে প্রচণ্ড শব্দে বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই মারা যান কৃষক তাইজাল হোসেন। পুলিশ পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

Leave a comment

Your email address will not be published.