ঝিনাইদহে জাতীয় পার্টি ও ওয়ার্কার্স পার্টির ৪ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

৪টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১১ জন

ঝিনাইদহ অফিস: মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে গতকাল শুক্রবার ঝিনাইদহের ৪টি সংসদীয় আসন থেকে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এদের মধ্যে বাংলাদেশ ওয়ার্কার্স পাটির একজন ও জাতীয় পার্টির (এরশাদ) তিনজন। তারা হলেন, ঝিনাইদহ-১ আসন থেকে মো. আসাদুজ্জামান (বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি) ও মনিকা আলম (জাতীয় পার্টি-এরশাদ), ঝিনাইদহ-২ আসন থেকে এম.হারুন অর রশীদ (জাতীয় পার্টি-এরশাদ), ঝিনাইদহ-৪ আসন থেকে এএসএম আমিরুল ইসলাম (জাতীয় পার্টি-এরশাদ)। তবে ঝিনাইদহ-৩ আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী মো. কামরুজ্জামান স্বাধীন মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. আনিছুর রহমান ৪ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহারের তথ্য নিশ্চিত করে জানান, দশম জাতীয় সংসদ নির্বাচনে জেলার ৪টি সংসদীয় আসনে চূড়ান্তভাবে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে আব্দুল হাই (আওয়ামী লীগ), নায়েব আলী জোয়ার্দ্দার (স্বতন্ত্র) ও গোলাম মোস্তফা (জেপি-মঞ্জু)। ঝিনাইদহ-২ (হরিণাকুণ্ডু ও সদর) আসনে সফিকুল ইসলাম অপু (আওয়ামী লীগ), তাহজীব আলম সিদ্দিকী (স্বতন্ত্র) ও মমিনুল ইসলাম (বিএনএফ)। ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলা) আসনে অধ্যক্ষ নবী নেওয়াজ (আওয়ামী লীগ), শফিকুল আজম খান (স্বতন্ত্র) ও মো. কামরুজ্জামান স্বাধীন (জাতীয় পার্টি-এরশাদ)। ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ ও সদরের একাংশ) আসনে আনোয়ারুল আজিম আনার (আওয়ামী লীগ) ও মোস্তফা আলমগীর (ওয়ার্কার্স পার্টি)।

প্রসঙ্গত, গত ২ ডিসেম্বর ঝিনাইদহের চারটি সংসদীয় আসনে ১৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে ঝিনাইদহ-৪ আসনের বর্তমান সংসদ সদস্য আবদুল মান্নান, ঝিনাইদহ-৩ আসনে আওয়ামী লীগের দ্বিতীয় প্রার্থী সাজ্জাতুয জুম্মা ও জাতীয় পার্টির আব্দুর রহমানের মনোনয়নপত্র বাতিল হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *