ঝিনাইদহে ককটেল রামদা ও বোমা তৈরির সরঞ্জামসহ এক যুবক আটক

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহে ৩টি ককটেল, ২টি রামদা ও বোমা তৈরির সরঞ্জামসহ ইউনুস হোসেন (২৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। গতকাল রোববার বিকেলে শহরের আদর্শপাড়ায় নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এ সময় একটি কম্পিউটার জব্দ করা হয়েছে। আটককৃত ইউনুস হোসেন আদর্শপাড়া কচাতলা এলাকার আওয়ামী লীগ নেতা হায়দার আলীর ছেলে।

গতকাল রোববার বিকেল ৪টার দিকে ঝিনাইদহের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম জাকির হোসেনের নেতৃত্বে শহরের আর্দশপাড়া কচাতলা মোড়ে র‌্যাব অভিযান চালায়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম জাকির হোসেন জানান, ইউনুস নামে ওই যুবক প্রায়ই স্কুল-কলেজ পড়ুয়া মেয়েদের যাতায়াতে প্রতিবন্ধকতা সৃষ্টিসহ ইভটিজিং করে আসছিলো। এর আগে তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ রয়েছে।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের অধিনায়ক মেজর হাবিবুল্লাহ জানান, এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড, ইভটিজিং ও ত্রাস সৃষ্টির কারণে অভিযান চালিয়ে ইউনুস হোসেনকে আটক করা হয়েছে। তার বাড়ি থেকে ৩টি ককটেল, ২টি রামদা ও গানপাউডারসহ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। আটককৃত ইউনুস কম্পিউটারে বিভিন্ন মেয়ের ছবি ব্লাকমেইলিং করে ইন্টারনেটে ছড়িয়ে দিতো বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে একটি মামলা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *