ঝিনাইদহে এবার দু বাড়িতে ৯ লাখ টাকার দুঃসাহসিক ডাকাতি

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর পার্বতীপুর উত্তরপাড়া ও লক্ষ্মীপুর গ্রামে রাত সাড়ে বারোটার দিকে বাড়ির সবাইকে জিম্মি করে প্রায় ৯ লাখ টাকা ডাকাতি হয়েছে বলে অভিযোগ উঠেছে। আতঙ্কে বাড়ির শাশুড়ি ও পুত্রবধূ অজ্ঞান হয়ে ঝিনাইদহে সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় প্রতিবেশীদের বিবরণে জানা গেছে, সোমবার রাত সাড়ে বারোটার দিকে ঝিনাইদহ সদরের গান্না ইউনিয়নের পার্বতীপুর উত্তরপাড়া গ্রামের মৃত ছাত্তার মিয়ার ছেলে কবির মিয়ার বড়িতে ২৫ জনের একদল ডাকাত এসে বাড়ির লোকজনকে মারপিট ও গলায় রামদা, ছুরি এবং মাথায় পিস্তল ধরে সবাইকে জিম্মি করে নগদ ছয় লাখ টাকা ও বিদেশি গয়না দাবি করে।

ডাকাতেরা বলে টাকা, গয়না দে- না হলে তোদের সবাইকে মেরে ফেলবো। কবিরের স্ত্রী ভয়ে নগদ ৫০ হাজার টাকা বের করে দেয়। ঘরে কোনো গয়না নেয় বলে জানালে ডাকাতদল কবির মিয়া ও তার ছেলেকে মারপিট শুরু করলে কবিরের স্ত্রী তখন ঘরে থাকা নিজের ও বাড়ির সদেস্যদের প্রায় ৫ লাখ টাকার গয়না তুলে দেন ডাকাতিদের হাতে। পরে ডাকাত দল কবিরের বাড়ির টিভি, বিদেশি মোবাইলফোন, কম্বল এমন কি বালিশের কভার পর্যন্ত নিয়ে দ্রত সটকে পড়ে বলে জানিয়েছেন প্রতিবেশীরা। পার্বতীপুর ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুল হাকিমের কাছে এ প্রতিবেদক মোবাইলফোনে ডাকাতি সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, আমি ইউনিয়ন কাউন্সিল থেকে শুনেছি, একদল ডাকাত গভীর রাতে পার্বতীপুর উত্তরপাড়া গ্রামে মৃত ছাত্তার মিয়ার ছেলে কবির মিয়ার বাড়ির সবাইকে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় ৫ লাখ টাকার বিদেশি গয়না, মোবাইলফোন, টিভি, কম্বল এমন কি বালিশের কভার পর্যন্ত নিয়ে গেছে।

এসআই তারিক রহমান আরো বলেন, পারর্বতীপুর উত্তরপাড়া মৃত ছাত্তার মিয়ার ছেলে কবির মিয়ার বাড়িতে ও একই রাতে ডাকাতি হয়। তাদের বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা ও প্রায় ৫ লাখ টাকার বিদেশি গয়না, মোবাইলফোন, টিভি, কম্বল ডাকাতেরা নিয়ে যায়। তিনি আরও বলেন, ভুক্তভোগীরা থানায় অথবা ক্যাম্পে লিখিত অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *