ঝিনাইদহে ইজিবাইক চালককে অপহরণের পর কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে রাসেল শেখ (২০) নামে ইজিবাইক চালককে অপহরণের পর কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সকালে ঝিনাইদহ পৌর এলাকার উদয়পুর গ্রামের মাঠে তামাকক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রাসেল সদর উপজেলার কুমড়াবাড়িয়া গ্রামের ওহিদুল শেখের ছেলে। নিহতের শরীরে বিভিন্ন স্থানে কোপের এবং মুখমণ্ডলসহ শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয়ার চিহ্ন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল সকাল ৮টার দিকে উদয়পুর গ্রামের মাঠে তামাকক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালমর্গে পাঠায়। দুর্বৃত্তরা প্রথমে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পরে শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

ঝিনাইদহ সদর থানার উপপরিদর্শক (এসআই) মিলন কুমার মৈত্র জানান, সোমবার সকাল ৯টার দিকে ভাড়ায় চালিত ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় রাসেল। সন্ধ্যার পর থেকে সে নিখোঁজ ছিলো। রাতে সে আর বাড়িতে ফেরেনি। ইজিবাইকের ব্যাটারি ও গাড়ি নেয়ার জন্য দুর্বৃত্তরা তাকে অপহরণের পর রাতে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহত রাসেলের ইজিবাইকটি উদ্ধার করেছে পুলিশ। তবে ইজিবাইকে ব্যাটারি পাওয়া যায়নি। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এদিকে হত্যাকাণ্ডের পর লাশ পোড়ানোর ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সকাল থেকে শ শ মানুষ নিহতের লাশ দেখতে হাসপাতালে ভিড় করে।

Leave a comment

Your email address will not be published.