ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি আবুল হত্যামামলার তিন আসামি অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

 

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন হত্যামামলার তিন আসামি অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছেন র‌্যাব সদস্যরা। গতকাল মঙ্গলবার ভোর ৫টার দিকে হরিণাকুণ্ডু উপজেলার পেশিনগর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি ও দুটি ধারালো রামদা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো-হরিণাকুণ্ডুর পার দখলপুর গ্রামের মান্নান চৌধুরীর দু ছেলে বাপ্পী চৌধুরী (২৭) ও বিপুল চৌধুরী এবং একই গ্রামের মোমিন মণ্ডলের ছেলে আক্তারুল (২৬)।

ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সাল জানান, হরিণাকুণ্ডুউপজেলার পেশিনগর গ্রামে একদল সশস্ত্র সন্ত্রাসীর অবস্থানের খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ায় চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে অস্ত্র ও গুলিসহ তিনজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হরিণাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি দৌলতপুর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন হত্যামামলার আসামি। দীর্ঘদিন ধরে তারা এলাকায় অপহরণ, হত্যা, চাঁদাবাজি, ডাকাতিসহ সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছিলো বলে র‌্যাব জানায়। এ ঘটনায় হরিণাকুণ্ডু থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published.