ঝিনাইদহের হরিণাকুণ্ডুর আদর্শ আন্দুলিয়ায় শিশুদের ক্রিকেট খেলা নিয়ে বিরোধ

0
37

 

প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে কৃষক নিহত

ঝিনাইদহ/হরিণাকুণ্ডু প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার আদর্শ-আন্দুলিয়া গ্রামে প্রতিপক্ষের ধারারো অস্ত্রের কোপে মসিয়ার রহমান (৫০) নামে এক কৃষক নিহত হয়েছেন। গত পরশু সোমবার রাত ১০টার দিকে হামলায় গুরুতর জখম হন তিনি। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল কবির চৌধুরী জানান,সোমবার বিকেলে আদর্শ-আন্দুলিয়া গ্রামে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুদল গ্রামবাসীর মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাত ১০টার দিকে মসিয়ার রহমানকে একই গ্রামের আজিবর রহমানের ছেলে মনিরুল ইসলাম ও আনিচুর রহমানের ছেলে লিটন কুপিয়ে জখম করে। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। এ ব্যাপারে হরিণাকুণ্ডু থানায় একটি হত্যামামলা দায়ের হয়েছে। তবে পুলিশ কাউকে ধরতে করতে পারেনি। গ্রেফতার অভিযান চলছে। এ ঘটনাকে কেন্দ্র করে ফের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে জন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

নিহতের ছোট ভাই আবির হাসান ডলার জানান,জমির ভাগ বাটোয়ারা নিয়ে প্রতিপক্ষের সাথে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলছিলো। সে ঘটনার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তিনি। ইতঃপূর্বে মসিয়ার রহমানকে আরো দুবার প্রতিপক্ষরা কুপিয়ে আহত করে বলেও জানান তিনি। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here