ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে চার শিশু অপরহণকারী গ্রেফতার

 

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে শিশু অপহরণ করে মুক্তিপণ আদায়কারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় মুক্তিপণ আদায়ে ব্যবহৃত বেশ কয়েকটি মোবাইলফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- হরিণাকুণ্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আব্দুল ওহাবের ছেলে আতিক, একই উপজেলার তাহেরহুদা গ্রামের মিলনের ছেলে উজ্জ্বল, কুলবাড়িয়া গ্রামের আশরাফ আলীর ছেলে জাহিদ ও একই গ্রামের খেজমত আলীর ছেলে নামজুল।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল কবির চৌধুরী জানান, সম্প্রতি উপজেলার খলিশাকুণ্ডু গ্রামের কামাল নামে এক ব্যক্তির শিশুসন্তানকে অপহরণ করে মোবাইলফোনের মাধ্যমে ৫ লাখ মুক্তিপণ দাবি করে চক্রটি। তাদের মোবাইলফোনের কললিস্ট ট্র্যাক করে পুলিশ গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অপহরণকারী চক্রের সদস্য আতিক ও উজ্জ্বলকে তাহেরহুদা গ্রামের মকবুল হোসেনের বাড়ি থেকে গ্রেফতার করে।পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী গতকাল বুধবার ভোর সাড়ে ৪টার দিকে হরিণাকুণ্ডু উপজেলার কুলবাড়িয়া গ্রাম থেকে জাহিদ ও নাজমুল নামে আরো দুঅপহরণকারীকে গ্রেফতার করা হয়।

পুলিশের একটি সূত্র জানায়, গ্রেফতারকৃত সবাই কলেজছাত্র। এরা এলাকার অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসীদের সাথে সুসম্পর্ক বজায় রেখে শিশু-কিশোরদের অপহরণ করে মুক্তিপণ আদায় করে। পুলিশের এ অভিযানে নেতৃত্বদানকারী হরিণাকুণ্ডু থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক এসআই গুলফাতুল হক জানান, অপহৃত শিশুটিতে অক্ষত অবস্থায় উদ্ধার ও অপহরণকারী দলের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *