ঝিনাইদহের জিয়ালায় কৃষকের বাড়িতে সংঘবদ্ধ ডাকাত দলের হানা : সোনার গয়না নগদ অর্থসহ দামি মালামাল লুট

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার জিয়ালা গ্রামে জালাল উদ্দিন নামের এক কৃষকের বাড়িতে সংঘবদ্ধ ডাকাত দল হানা দিয়ে দীর্র্ঘ সময় ধরে ডাকাতি সংঘটিত করে। সংঘবদ্ধ ডাকাত বাড়িতে প্রবেশ করে পরিবারের সদস্যদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সোনার গয়না নগদ অর্থসহ দামি মালামাল ডাকাতি করে নিয়ে যায়। গত বৃৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে।
গ্রামবাসী জানায়, ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের জিয়ালা গ্রামের খালপাড়ার মৃত আফছার উদ্দিন ম-লের ছেলে জালাল উদ্দিন ম-লের বাড়িতে গত বৃৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে একদল ডাকাত প্রবেশ করে। কোন কিছু বুঝে ওঠার আগেই ডাকাতদল ধারালো অস্ত্রের মুখে গৃহকর্তাকে জিম্মি করে সোনার গয়না ও নগদ অর্থসহ্ অর্ধ লাখ টাকার মালামাল ডাকাতি করে নিয়েছে।
গৃহকর্তা জালাল উদ্দিন জানান, আনুমানিক রাত ২টার দিকে ১০-১২ জনের একদল ডাকাত বাড়িতে প্রবেশ করে বাড়ির সকলকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে কানের দুুল, চুড়ি, চেন, দুটি মোবাইলফোন, একটি বিদেশি টর্চ লাইট এবং নগদ আড়াই হাজার টাকাসহ অর্ধ লাখ টাকার মালামাল ডাকাতি নিয়ে গেছে।
ঝিনাইদহ সদর থানার তদন্তÍ কর্মকর্তা (ওসি) এনামুুল হক শেখ জানান, ডাকাতির ঘটনাটি আমাকে কেউ অবগত করেননি। তবে খোঁজখবর নিবেন বলে তিনি জানান।

Leave a comment

Your email address will not be published.