ঝিনাইদহের কোর্টচাঁদপুরে চোরাই গাড়িসহ যুবলীগ নেতা আটক

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোর্টচাঁদপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল আরমানকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে পৌর এলাকা থেকে ডিএমপির ডিবি পুলিশের একটি দল তাকে আটক করে ঢাকা নিয়ে যায়। ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি দাউদ হোসেন এসব তথ্য জানান। সোহেল কোর্টচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পৌরসভাধীন সলেমান গ্রামের ওসমান আলীর ছেলে। দাউদ হোসেন জানান, দলীয় নেতাদের কাছে খোঁজখবর নিয়ে জানা গেছে, ডিএমপির ডিবি পুলিশের একটি দল চোরাই প্রাইভেটকারসহ সন্দেহজনকভাবে তাকে আটক করে ঢাকাতে নিয়ে গেছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, এক বিচারকের প্রাইভেটকার চুরির মামলায় আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে তাকে। তবে ওই বিচারকের পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।
সূত্র জানায়, প্রথমে প্রাইভেটটি কেনেন কোটচাঁদপুরের আলোচিত পৌরসভার কমিশনার রেজাউল পাঠান। তার কাছ থেকে জেলার কালীগঞ্জের কাশিপুর গ্রামের পুলিশের সোর্স হিসেবে পরিচিত সেলিম প্রাইভেটকার কিনে নেন। প্রাইভেটকারের রঙ পরিবর্তন করে শাদা রঙ করা হয়। হাত বদল হওয়ার পরে যুবলীগ নেতা সোহেল শাদা রঙয়ের প্রাইভেটকারটি কিনে নেন।
এ বিষয়ে কোটচাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক সাবজাল ম-ল সাংবাদিকদের বলেছেন, সোহেল আরমানকে কী কারণে ধরে নিয়ে যাওয়া হয়েছে, তার বিস্তারিত জানা সম্ভব হয়নি। কোটচাঁদপুর পুলিশ জানান সোহেল আরমানের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় কোনো মামলা নেই। কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার জানান, তিনি আটকের ঘটনাটি শুনেছেন।

Leave a comment

Your email address will not be published.