ঝিনাইদহের কোটচাঁদপুরে এক যুবককে কুপিয়ে খুন

 

 

কোটচাঁদপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে লিটন আলী (২৮) নামে এক যুবককে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সকালে দোড়া গ্রাম থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত লিটন ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে। সে নানা বাড়ি কোটচাঁদপুর উপজেলার দোড়া গ্রামে পাউয়ারট্রিলার চালিয়ে জীবিকা নির্বাহ করতো। সম্প্রতি তার মালয়েশিয়ায় যাওয়ার কথা ছিলো। তার নানাবাড়ির অদূরেই তাকে কুপিয়ে ও জবাই করে খুন করা হয়।

কোটচাঁদপুর থানার ওসি ফজলুর রহমান জানান, সকালে দোড়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের পাশে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে পাঠায়। হত্যার কারণ সম্পর্কে পুলিশ কিছু জানাতে পারেনি বলে জানান।

নিহত যুবকের মামা বদর উদ্দীন ও বিশারত হোসেন জানান, লিটন সোমবার বিকেলে বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। এরপর সকালে তার লাশ পাওয়া যায়। তারা আরো জানান, লিটন বিদেশে যাওয়ার জন্য দালালদের কাছে টাকা দিয়েছিলেন। ওই টাকা আত্মসাৎ করার জন্যই হয়তো লিটনকে খুন করা হয়েছে। এ ব্যাপারে কোটচাঁদপুর থানায় মামলা দায়ের হয়েছে।

স্থানীয়রা বলেছে, লিটনের নানাবাড়ি থেকে মাত্র ৫০ গজ দূরে গ্রামের একটি পুকুর পাড়ে এই নির্মম হত্যাকাণ্ডটি ঘটে। নিহতের স্বজনরা জানান, কাজের উদ্দেশে নিহত লিটনের মালয়েশিয়া যাওয়ার কথা ছিলো। মালেশিয়া যাওয়ার আগে সে আত্মীয়-স্বজনদের সাথে দেখা করার উদ্দেশে ঢাকা থেকে বাড়ি আসে। সোমবার রাত ১০টার দিকে লিটন তার স্ত্রীকে মোবাইল করে বলে কিছুক্ষণ পরই সে বাড়ি আসছে। এ কথা বলার পর তার মোবাইল বন্ধ হয়ে যায়। মঙ্গলবার সকালে বাড়ি থেকে মাত্র ৫০ গজ দূরে পুকুর পাড়ের একটি ধানক্ষেতে তার ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়। অর্থকড়ি লেনদেন নিয়ে এ নির্মম হত্যাকাণ্ড ঘটতে পারে বলে এলাকাবাসী প্রাথমিকভাবে ধারণা করছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *