ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে যশোর-কালীগঞ্জ সড়কে বুজিডাঙ্গা মুন্দিয়া বাজার সংলগ্ন এলাকায় বাসচাপায় অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধার (৬৫) মৃত্যু হয়। দুর্ঘটনা পরপর বিক্ষুব্ধ জনতা দু ঘণ্টা ওই সড়ক অবরোধ করে রাখেন। এতে সড়কের দু পাশে শ শ যানবাহন আটকা পড়ে এবং যাত্রীরা চরম দুর্ভোগের শিকার হন। পরে স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ঘটনাস্থলে পৌঁছে স্পিড ব্রেকার নির্মাণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার মনির উদ্দিন জানান, অজ্ঞাত এক বৃদ্ধা সিএনজিযোগে কালীগঞ্জ থেকে বুজিডাঙ্গা মুন্দিয়ার দিকে যাচ্ছিলেন। বৃদ্ধা বুজিডাঙ্গা মুন্দিয়া নেমে রাস্তা পার হওয়ার সময় কালীগঞ্জ-যশোর গামী একটি দ্রুতগামী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধা মারা যান।

এদিকে কালীগঞ্জ উপজেলা শহরে ট্রাকের চাপায় মফিজ উদ্দীন (৩৮) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। গতকালসোমবার বিকেল সাড়ে ৪টার দিকে কালীগঞ্জ পৌরসভার সামনে জীবননগর সড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত স্কুলশিক্ষক মফিজ উদ্দীন মহেশপুর উপজেলার হাবাশপুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে ও স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক ছিলেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, পৃথক ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। নিহত দু ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *