ঝিনাইদহের কালীগঞ্জে নসিমন উল্টে কৃষকলীগ নেতা নিহত

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় জেলা কৃষকলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল বাকী (৫২) নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে ঝিনাইদহ-কালীগঞ্জ সড়কের বেজপাড়া নামক স্থানে নসিমন উল্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাকী জেলার শৈলকুপা উপজেলার জাঙ্গালীয়া গ্রামের আব্দুল বারীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আওয়ামী লীগ নেতা ঠিকাদার আব্দুল্লাহ আল বাকী দুপুরে ঠিকাদারি কাজের মালামাল নিয়ে নসিমনযোগে কালীগঞ্জ উপজেলার এনায়েতপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ঝিনাইদহ-কালীগঞ্জ সড়কের বেজপাড়া নামক স্থানে নসিমনের একটি চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে। মালামালসহ আলমসাধুর নিচে চাপা পড়ে বাকী গুরুতর আহত হন। তাকে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। কালীগঞ্জ থানার ওসি লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল্লাহ আল বাকী ঝিনাইদহ শহরের পাগলাকানাই এলাকার সায়াদাতিয়া সড়কে বসবাস করতেন। তিনি দীর্ঘদিন ঝিনাইদহ জেলা-বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি, ঝিনাইদহ জেলা কৃষকলীগ ও জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ঠিকাদারি ব্যবসা করতেন।

এদিকে তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই এমপি, সাধারণ সম্পাদক অ্যাড. আজিজুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড. আব্দুর রশিদ, জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন ও জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম এ ঘটনায় শোক প্রকাশ করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *