ঝিনাইদহের কালীগঞ্জে নগদ টাকা ও সোনার গয়নাসহ ১৪ লাখ টাকা ডাকাতি

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কালীগঞ্জ শহরের লিটন হোসেন নামে এক ব্যবসায়ী বাড়িতে হানা দিয়ে ডাকাতরা সোনার গয়নাসহ ১৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ সময় ডাকাতদল বাড়ির গৃহিনী দিপ্তী বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের মহিলা কলেজ রোডে এ ডাকাতির ঘটনা ঘটে।

ব্যবসায়ী লিটন হোসেন জানান, শুক্রবার কালীগঞ্জের হাটের দিন থাকায় মালামাল কেনার জন্য গতকাল বৃহস্পতিবার বিকেলে কালীগঞ্জ শহরের ন্যাশনাল ব্যাংক থেকে ১২ লাখ টাকা তুলে বাড়িতে রাখেন। রাত সাড়ে ৯টার দিকে একদল ডাকাত বাড়িতে হামলা চালিয়ে নগদ ১২ লাখ টাকা ও ২ লাখ টাকার সোনার গয়না লুট করে পালিয়ে যায়। এ সময় ডাকাতরা তার স্ত্রী দিপ্তী বেগমকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে। এ সময় তিনি বাড়ির বাইরে ছিলেন।

আহত দিপ্তী বেগম জানান, তাদের ভাগ্নে সবুজের পরিচয় দিয়ে দরজায় ধাক্কা দেয়। ভাগ্নে মনে করে তিনি দরজা খুলে দেন। দরজা খুলার সাথে সাথে কয়েকজন লোক অস্ত্রের মুখে জিম্মি করে তাকে জখম করে। এরপর ঘরে থাকা টাকা ও সোনার গয়না নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি মনির উদ্দিন মোল্লার জানান, এটি ডাকাতি নয়। তবে গৃহকর্তা লিটনের ভাগ্নের পরিচয় দিয়ে প্রতারকরা ঘরে থাকা টাকা নিয়ে গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *