ঝিনাইদহের কালীগঞ্জে অস্ত্রের মুখে ব্যবসায়ীকে অপহরণ

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কালীগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতিরা বাড়ির মালিক ব্যবসায়ী রানা শেখকে (৩০) অপহরণ করেছে। সশস্ত্র ডাকাতদল পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকা, ২০ ভরি সোনার গয়না ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। অপহৃত ব্যবসায়ীর কাছে কোটি টাকার মুক্তিপণ দাবি করা হয়েছে। মঙ্গলবার রাত ২টার দিকে কালীগঞ্জ উপজেলার শিবনগর গ্রামে এ অপহরণ ও ডাকাতির ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানায়, রানা শেখ শিবনগর গ্রামের হাবিব শেখের ছেলে। রানা ঢাকায় মাছের ব্যবসা করে ও ঘের রয়েছে। রানার দু ভাই হারুন ও বাপ্পি ইটালী প্রবাসী। অপহৃত রানার স্ত্রী মাহফুজা আক্তার মনি জানান, রাত ২টার দিকে মাইক্রোবাসযোগে ৭/৮ জনের একদল সশস্ত্র ডাকাত বাড়িতে প্রবেশ করে। তারা বাড়ির ভেন্টিলেটর ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় মাহফুজা, রানা ও তাদের দু বছর বয়সী ছেলে বাড়িতে ছিলো।

মাহফুজা আরও জানান, ডাকাতদল অস্ত্রের মুখে তার চোখ ও হাত বেঁধে ফেলে। তারা তার স্বামী রানাকে বেঁধে মাইক্রোবাসে তুলে নেয় এবং ঘরে তল্লাশী চালায়। ডাকাতরা ২০ ভরি সোনার গয়না, লক্ষাধিক নগদ টাকা ও বাড়ির মূল্যবান জিনিসপত্র লুট করে। ডাকাতদল তাদের শিশুসন্তানকেও অপহরণের চেষ্টা করে। ডাকাতির শেষে যাওয়ার সময় তারা বলে, ‘বিদেশ থেকে আনা ১ কোটি টাকা কই?’ টাকা না দিলে রানাকে হত্যা করা হবে বলে হুমকি দেয় ডাকাতরা।  কালীগঞ্জ থানার ওসি লিয়াকত হোসেন জানান, অপহৃত রানাকে উদ্ধারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.