ঝিনাইদহের কালীগঞ্জে অপহৃত দুবাই প্রবাসীকে যশোর থেকে উদ্ধার

 

ঝিনাইদহ অফিস:ঝিনাইদহের কালীগঞ্জে ৮ লাখ টাকা মুক্তিপণের দাবিতে দুবাই প্রবাসী সাহেব আলীকে (৪৫) অপহরণের একদিন পর উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। গতকালশুক্রবার রাত ৮টার দিকে যশোর সদর উপজেলার সাত মাইল নাটোপাড়ার একটি মাঠ থেকে অক্ষত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তবে অপহরণের সাথে জড়িত পুলিশ কাউকে আটক করতে পারেনি। অপহৃত সাহেব আলী কালীগঞ্জ উপজেলার দামোদরপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। দু মাস আগে তিনি দুবাই থেকে দেশে আসেন।

অপহৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার একটি জমি রেজিস্ট্রি করতে কালীগঞ্জে আসেন সাহেব আলী। এ সময় কয়েক ব্যক্তি তাকে সেখান থেকে ইজিবাইকে করে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। এরপর ওই অপহরণকারীরা তাকে সাত মাইল এলাকার একটি বাড়িতে রাতে আটকে রেখে। সেখানে তাকে প্রাণনাশের ভয়ভীতি দেখিয়ে পরিবারের কাছে মোবাইল ফোনে মুক্তিপণের ৮ লাখ টাকা নিয়ে আসতে বলে। টাকা পেলে অপহরণকারীরা তাকে ছেড়ে দিবে বলে জানায়।

কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, সাহেব আলীর পরিবারের কাছ থেকে অভিযোগ পেয়ে আমরা অতি গোপনে তার অবস্থান নির্ণয় করে অভিযান চালায়। ৩১ ঘন্টা পর শুক্রবার রাত ৮টার দিকে তাকে অক্ষত অবস্থায় নাটোপাড়া জঙ্গল থেকে উদ্ধার করি। এ সময় অপহরণকারীরা পালিয়ে যায়।

Leave a comment

Your email address will not be published.