ঝিনাইদহের আলমপুরের বৃদ্ধাকে জবাই করে খুন


ডাকবাংলা/বাজারগোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহের আলমপুর গ্রামের ৫ সন্তানের জনক মনজের আলী মোল্লাকে (৭০) জবাই করে খুন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার পুলিশ লাশ উদ্ধার করে। নিহত মনজের মোল্লা সাবেক বিপ্লবী কমিউনিষ্ঠ পার্টির  নেতা ও মৃত ঈমান আলীর ছেলে।

পুলিশ ও এলাকাসূত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার গান্না উইনিয়নে আলমপুর গ্রামের ভড়ুয়াপাড়ার মৃত ঈমাম আলীর ছেলে মনজের আলী মোল্লা গতকাল বৃহস্পতিবার ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে ওত পেতে থাকা সন্ত্রাসীরা তাকে ধরে বাড়ির পাশে মরিচক্ষেতে ধরে নিয়ে গিয়ে তাকে গলা কেটে খুন করে। সকাল সাড়ে ১১টায় লাশ দেখে এলাকাবাসী পুলিশকে জানালে পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে হাসপাতালমর্গে প্রেরণ করে।          স্থানীয় বেতাই পুলিশ ফাঁড়ি ইনচার্জ ওহিদুজ্জামামান জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে। ঝিনাইদহ সদর থানার ডিউটি অফিসার ফরহাদ হোসেন জানান, এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় মামলার পক্রিয়া চলছে।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, মনজের আলী মোল্লা বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি থেকে পাশের বাজারে চা খাওয়ার জন্য যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। গতকাল সকালে বাড়ির পাশে তার জবাই করা লাশ দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়। তিনি আরো জানান, নিহত মনজের একজন শ্রমিক ও কৃষিকাজ করতেন। তার বয়স ৬৫ বছর। বয়স্ক ব্যক্তিকে সন্ত্রাসীরা কেন হত্যা করলো তা এখনো জানা যায়নি। তবে পূর্ব শত্রুতাবশতঃ এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা হয়েছে। তবে এলাকার একটি সূত্র জানায়, নিহত মনজের আলী নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির সাথে সম্পৃক্ত ছিলো এবং ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থেকে এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করতো।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *