জেলগেট থেকে হরিণাকুণ্ডুর সাবেকউপজেলা চেয়ারম্যান জামায়াত নেতা মোতাহার হোসেন নিখোঁজ

 

স্টাফ রিপোর্টার: জামিনে মুক্তি পাওয়ার পর জেল গেট থেকে নিখোঁজ হলেন হরিণাকুণ্ডু উপজেলাজামায়াতের নায়েবে আমির সাবেক উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন।গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানাযায়, হরিণাকুণ্ডুর পুলিশকনস্টেবল গাজি ওমর ফারুক হত্যা মামলার প্রধান আসামি হিসেবে গত বছরের৭নভেম্বর গ্রেফতার হন মোতাহার। ৯ মাস জেলে থাকার পর বৃহস্পতিবার সন্ধ্যায়তিনি জামিনে মুক্তি পান। পরে জেলগেট থেকেই আবার নিখোঁজ হন তিনি।এদিকে জামায়াত নেতা মোতাহার হোসেনের ভাই শরিফুল ইসলাম জানান, জামিনে মুক্তি পাওয়ার পর জেল গেট থেকে পুলিশ আবার তাকে ধরে নিয়ে গেছে।তবেমোতাহারকে আটকের ব্যাপারে মুখ খোলেনি পুলিশ। এ ব্যাপারে ঝিনাইদহের পুলিশসুপার আলতাপ হোসেনের সাথে যোগাযোগ করা হলেও তিনি কোন কথা বলতে রাজি হননি।

প্রসঙ্গত, গত বছরের ৩মার্চ দেশব্যাপি জামায়াতের হরতাল চলাকালে হরিণাকুণ্ডু উপজেলাপরিষদের মধ্যে পুলিশ কনস্টেবল গাজি ওমর ফারুককে কুপিয়ে খুন করা হয়।এঘটনায় হরিণাকুণ্ডু উপজেলা জামায়াতের নায়েবে আমির উপজেলা চেয়ারম্যানমোতাহার হোসেনকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করে পুলিশ। ঘটনার পরথেকে তিনি পলাতক থাকায় পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান পদ থেকে তাকে বরখাস্তকরে প্রশাসন।

Leave a comment

Your email address will not be published.