জীবননগর লক্ষ্মীপুরে রাইসমিলে দুর্ঘটনা : ফিতেয় কেটেছে শ্রমিকের পেট : মৃত্যুর সাথে লড়ছেন তিনি

স্টাফ রিপোর্টার: রাইস মিলের ফিতেয় পেট কেটে মৃত্যুর সাথে লড়ছেন মিলশ্রমিক ছাত্তার হোসেন (৫০)। গতরাত ১১টার দিকে জীবননগর লক্ষ্মীপুরের আবুল বাশারের রাইস মিলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত ছাত্তারকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চিকিৎসাধীন রাখা হয়েছে।

ছাত্তার হোসেন চুয়াডাঙ্গা জীবননগর যাদবপুরের রবজেল আলী মণ্ডলের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে রাইসমিলের শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন। তার শয্যাপাশে থাকা লোকজন ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, মিলে ছাত্তারসহ তিনজন কাজ করছিলেন। অল্প কিছু ধান ছিলো। ঝাড়ু দেয়ার জন্য ছাত্তার মিলটি বন্ধ করে পরিষ্কার করছিলেন। অপর এক শ্রমিক না দেখেই মিলটি চালু করে দেন। মিল চালু করার সাথে সাথে ফিতেয় ছাত্তারের পেট কেটে যায়। তাকে দ্রুত উদ্ধার করে নেয়া হয় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চুয়াডাঙ্গা নেয়ার পরামর্শ দেয়া হয়। মধ্যরাতে ছাত্তারকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। জরুরি বিভাগেই চলে সেলাইয়ের কাজ।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে গতরাতে কর্তব্যরত চিকিৎসক ডা. সৈয়দ কবির জন বলেন, প্রয়োজনীয় সেলাই দেয়া হয়েছে। এখনই অবস্থা সম্পর্কে বলা যাবে না। সকালে এক্স-রেসহ প্রয়োজনীয় পরীক্ষা করেই বোঝা যাবে পরিস্থিতি।

Leave a comment

Your email address will not be published.