জীবননগর বেনিপুর পুকুর থেকে বাঁওড় সদস্যের লাশ উদ্ধার

 

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বেনিপুর সরকারি বাঁওড়ের রেণু পোনা উৎপাদনের একটি পুকুর থেকে গতকাল শুক্রবার বেনিপুর বাঁওড়ের সদস্য শহিদুল ইসলামের (৩৭) লাশ উদ্ধার করা হয়েছে। ভোরে পুকুরে শহিদুলের লাশ দেখে এলাকাবাসী তার পরিবারকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। অতিরিক্ত মদ্যপান তার এ মর্মান্তিক মৃত্যুর কারণ বলে এলাকাবাসী ও তার পরিবার ধারণা করছে। মৃত শহিদুল ইসলাম উপজেলার ধান্যখোলা গ্রামের গোপলা মণ্ডলের ছেলে।

এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা যায়, ধান্যখোলা গ্রামের গোপলা মণ্ডলের ছেলে শহিদুল ইসলাম দিনমজুরি করে জীবিকা নির্বাহ করতেন। আগে তিনি ভারত থেকে গরু আনার কাজ করতেন। কিন্তু অতিরিক্ত মদ্যপানের কারণে পাছে ঝামেলা হতে পারে এ আশঙ্কায় তাকে আর এ কাজে কেউ নিতে আগ্রহ দেখায় না। শহিদুল বেনিপুর বাঁওড় সমিতির একজন সদস্য ছিলেন।

পারিবারিকসূত্রে জানা যায়, রাতে শহিদুল বেনিপুর বাঁওড় পাহারা দেয়ার কাজ করতেন। রাত ৯টার দিকে তিনি বাঁওড়ের উদ্দেশে বাড়ি থেকে বের হন। এলাকাবাসীর ধারণা নেশাগ্রস্ত শহিদুল বৃহস্পতিবার রাতে নেশা করে বিলে আসার পথে  জ্ঞান হারিয়ে পুকুরে পড়ে যান। অতিরিক্ত নেশার কারণে হয়তো তিনি আর পানি থেকে উঠতে পারেননি। ফলে তার মর্মান্তিক মৃত্যু ঘটে। খবর পেয়ে পরিবারের লোকজন এসে পুকুর থেকে শহিদুলের লাশ উদ্ধার করে বাড়িতে নেয়। পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাকে গতকালই দাফন করা হয় বলে খবর পাওয়া গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *