জীবননগর পুলিশের বিশেষ অভিযান : বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মী গ্রেফতার

 

জীবননগর ব্যুরো: দেশব্যাপি পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে জীবননগর থানা পুলিশ বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার রাতভর পুলিশ এ গ্রেফতার অভিযান পরিচালনা করেন। গতকাল বুধবার তাদেরকে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- বিএনপি নেতা খয়েরহুদার মৃত বদর উদ্দিনের ছেলে শরীফ উদ্দিন দারা, রাজনগরের মৃত আব্দুল খালেকের ছেলে তোতা মিয়া, গোপালনগরের মৃত নবীছদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুছ, মনোহরপুরের মৃত নূরুল হকের ছেলে আব্দুল হাকিম, বিশারত আলীর ছেলে শরিফ উদ্দিন, উথলীর আব্দুল হাকিমের ছেলে মঈন উদ্দিন, তেঁতুলিয়ার শহিদুল ইসলামের ছেলে রানা ও শরিফুল ইসলামের ছেলে ইদ্রিস আলী এবং জামায়াতে ইসলামী নেতা রায়পুরের তাইজুল ইসলামের ছেলে আলাউদ্দিন ও আব্দুল গফুরের ছেলে বাবুর আলী।

জীবননগর থানার এসআই মকবুল হোসেন, এসআই একরাম হুসাইন, রায়পুর ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম, এএসআই অঅশরাফুল ইসলাম, এএসআই সাজ্জাদ হোসেন ও এএসআই পলাশসহ অন্য পুলিশ কর্মকর্তা ও ফোর্স এ অভিযানে অংশগ্রহণ করেন। জীবননগর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর ১০ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেছেন, গ্রেফতারকৃত সকলের বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট রয়েছে। তারা সকলেই ২০১২ সালে সংঘটিত রাজনৈতিক সহিংসতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *